মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ইংল্যান্ডে নতুন লজ্জার শিকার হলেন বাংলাদেশি ক্রিকেটাররা

AmaderBrahmanbaria.COM
জুন ৪, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : প্রথম ম্যাচে তিনশোর বেশি রান স্কোরবোর্ডে তুলে আয়োজক ইংল্যান্ডের বিরুদ্ধে হারতে হয়েছে বাংলাদেশকে। হারলেও ক্রিকেট বিশ্বের কাছে সমীহ আদায় করে নিয়েছে তারা। তবে প্রথম ম্যাচে হারের জ্বালা জুড়োতে না জুড়োতেই এবার নতুন ভাবে লজ্জার শিকার হলেন বাংলাদেশি ক্রিকেটাররা।

রমজান মাসেই চলতি চ্যাম্পিয়ন্স ট্রফির খেলা শুরু হয়েছে। ব্রিটেনেও ইফতার পার্টির আয়োজন করা হচ্ছে। গ্রেট ব্রিটেনে এমনই এক ইফতার পার্টিতে নিমন্ত্রিত ছিলেন বাংলাদেশি ক্রিকেটাররা। সেজন্য শনিবারেই একটি ইফতার পার্টিতে যোগ দিতে গিয়েছিলেন বাংলাদেশি ক্রিকেটাররা। ক্রিকেটারদের সঙ্গে সেই পার্টিতে হাজির ছিলেন সফররত বাংলাদেশি ক্রিকেট কর্তাব্যক্তিরাও। তবে সেখানেই লজ্জার সামনে পড়তে হল বাংলাদেশকে।

কী হয়েছিল? বাংলাদেশি ক্রিকেট দলের অভিযোগ, সেখানে নিরাপত্তা কর্মীরা তাঁদের হেনস্থা করেন। নিরাপত্তারক্ষীরা বাংলাদেশি ক্রিকেটারদের চিনতে না পেরে হেনস্থা করেন। বাংলাদেশি এক ওয়েবসাইটের খবর অনুযায়ী, বাংলাদেশি ক্রিকেট বোর্ডের প্রধান নিজামুদ্দিন চৌধুরী গোটা ঘটনা মানসিকভাবে দুঃখ পেয়েছেন। সংশ্লিষ্ট ঘটনায় তিনি এতটাই রেগে যান যে পার্টির মাঝপথেই তিনি হোটেলে ফিরে আসেন। তাঁকে অনুসরণ করেন ক্রিকেটাররাও।

যেহেতু অনেক ক্রিকেটরাই রোজা রেখেছিলেন, তাই তাঁদের রাস্তার ধারের খাবারের দোকান থেকে উদরপূর্তি করতে হয়। সূত্রে জানা গিয়েছে, সংশ্লিষ্ট পার্টির আয়োজক ছিল বাংলাদেশ ক্রিকেট কাউন্সিল ইউনাইটেড কিংডম। তাঁরাই সেই পার্টির জন্য দশ ডলারের বিনিময়ে জনসাধারণের কাছে টিকিট বিক্রি করেছিল। এতেই ঘটে বিপত্তি। নিরাপত্তার নামে শুরু হয় কড়াকড়ি। তার জেরেই সমস্যায় পড়তে হয় বাংলাদেশি ক্রিকেটাররা।