g রাজশাহী নগর জাপার সম্মেলন সোমবার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ৬ই আগস্ট, ২০১৭ ইং ২২শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

রাজশাহী নগর জাপার সম্মেলন সোমবার

AmaderBrahmanbaria.COM
মে ২০, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : আগামী সোমবার অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজশাহী নগর জাতীয় পার্টির (জাপা) সম্মেলন। ওই দিন বিকেলে নগরীর তেরোখাদিয়ায় শহীদ এএইচএম কামারুজ্জামান স্টেডিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

সোমবার দুপুরে নগরীর একটি আবাসিক হোটেলের সম্মেলনকক্ষে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাবুদ্দিন বাচ্চু। তিনি জানান, সম্মেলনের সব প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন হয়েছে। দ্বি-বার্ষিক এই সম্মেলনে দলের ৩০৭ জন কাউন্সিলর তাদের ভোটে মহানগরের নতুন নেতৃত্ব নির্বাচন করবেন।

লিখিত বক্তব্যে শাহাবুদ্দিন বাচ্চু বলেন, তাকে আহ্বায়ক ও মোস্তাফিজুর রহমান ডালিমকে সদস্য সচিব করে গত ২২ মার্চ পার্টির চেয়ারম্যান সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দিয়েছিলেন। আগামি ২২ জুনের মধ্যে সম্মেলন করার জন্য তাদের সময় বেঁধে দেওয়া হয়েছিল। কিন্তু এর আগেই নগরীর চার থানা ও ৩০টি সাংগঠনিক ওয়ার্ডে কমিটি গঠনের মধ্যে দিয়ে তারা মহানগর সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন করেন।

তিনি বলেন, পার্টির চেয়ারম্যানের বেঁধে দেওয়া সময়ের আগেই মহানগরের সম্মেলনের আয়োজন করা হয়েছে। এ কারণে খুশি হয়ে তিনি এই সম্মেলনে উপস্থিত থাকবেন। এছাড়া সম্মেলনে দলের মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য, সরকারের মন্ত্রিসভায় থাকা দলের নেতা, সংসদ সদস্যসহ কেন্দ্রীয় নেতারাও এতে যোগ দেবেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০১৪ সালের ১ সেপ্টেম্বর রাজশাহী মহানগর জাতীয় পার্টির সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। মহানগর জাতীয় পার্টি এখন সাংগঠনিকভাবে অনেক শক্তিশালী হয়েছে। তাই সম্মেলনে ভোটের মাধ্যমেই কর্মীরা নেতা নির্বাচন করতে চান। আগামি সংসদ নির্বাচনে সব আসনে প্রার্থী দিতে হলে এটি খুব জরুরী। তাই কোনো চাপিয়ে দেওয়া কমিটি তারা মেনে নেবেন না।

সংবাদ সম্মেলনে দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ফেরদৌসি জোহা, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মোস্তাফিজুর রহমান ডালিম, সদস্য শাহিনুল ইসলাম শাহিন, লুৎফর রহমান, ইলিয়াস আলী, মাইনুল ইসলাম, নজরুল ইসলাম, সালাউদ্দিন মিন্টু, দলের বোয়ালিয়া থানা শাখার সাধারণ সম্পাদক আবদুর রহিম খান বাবলু, রাজপাড়া থানা সভাপতি মোখলেসুর রহমান, সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবদুর রাজ্জাক, মতিহার সভাপতি জিল্লুর রহমান, সম্পাদক শাহাদাত হোসেন, নগর স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক ফাহিম হাসান স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর