বৃহস্পতিবার, ১৮ই মে, ২০১৭ ইং ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশের খেলা কবে, কখন

AmaderBrahmanbaria.COM
মে ৭, ২০১৭

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস ট্রফির আগে নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নেওয়ার জন্য আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে মাঠে নামতে যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা। আর কয়েক দিন পরেই শুরু হবে দুই ‘ল্যান্ড’-এর বিপক্ষে বাংলাদেশের ক্রিকেটীয় লড়াই। দেখে নেওয়া যাক কবে, কখন ও কাদের বিপক্ষে খেলতে হবে মাশরাফি-মুশফিকদের।

১২ মে থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। অংশগ্রহণকারী তিন দেশই একে অপরের সঙ্গে খেলবে দুটি করে ম্যাচ। ফলে এখানে বাংলাদেশের ম্যাচ থাকবে মোট চারটি। দুটি নিউজিল্যান্ডের বিপক্ষে, দুটি আয়ারল্যান্ডের বিপক্ষে। আয়ারল্যান্ডের মাটিতে সব ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টা থেকে।

বিশ্বকাপের পরেই আইসিসির সবচেয়ে জনপ্রিয় প্রতিযোগিতা চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার সুযোগ বাংলাদেশের খুব একটা হয়নি। এবার আইসিসি র‍্যাংকিংয়ের সাত নম্বরে থাকায় বাংলাদেশও অংশ নিতে পেরেছে এলিট এই প্রতিযোগিতায়। সেখানে বাংলাদেশ কেমন করতে পারে, তার একটা আন্দাজ হয়তো পাওয়া যেতে পারে এই ত্রিদেশীয় সিরিজ থেকে। ফলে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহেই অপেক্ষা করছেন আয়ারল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে এই ত্রিদেশীয় সিরিজটির জন্য।