বৃহস্পতিবার, ১৮ই মে, ২০১৭ ইং ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

প্যালেসকে গোলবন্যায় ভাসাল ম্যানসিটি

AmaderBrahmanbaria.COM
মে ৬, ২০১৭
news-image

স্পোর্টস ডেস্ক : শীর্ষ চারে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার দৌড়ে আরও এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি। আগামী মৌসুমের চ্যাম্পিয়নস লিগে এক পা বলতে গেলে দিয়েই রাখল তারা। শনিবার ক্রিস্টাল প্যালেসকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

প্রিমিয়ার লিগে অতিথি দল প্যালেসকে কোনও পাত্তা দেয়নি ম্যানচেস্টার সিটি। ইতিহাদ স্টেডিয়ামে ডেভিড সিলভা, ভিনসেন্ত কম্পানি, কেভিন ডি ব্রুইন, রহিম স্টারলিং ও নিকোলাস ওতামেন্দি নাম লিখেছেন স্কোরশিটে।

অবশ্য ম্যাচের শুরুটা কিন্তু শেষ বলে দেয়নি। কারণ প্রথমার্ধ শেষ হয়েছে ১-০ গোলে। গত বৃহস্পতিবার অনুশীলনে ফেরা সিলভা মাত্র দ্বিতীয় মিনিটে এগিয়ে দেন দলকে। এরপর গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে দ্বিতীয়ার্ধের চার মিনিট পর্যন্ত। কম্পানি চার ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান দ্বিগুণ করেন।

ওতামেন্দির গোল উদযাপনম্যাচের সময় এক ঘণ্টা হওয়ার কিছুক্ষণ আগে ডি ব্রুইনের গোলে ৩ পয়েন্ট সুনিশ্চিত হয়ে যায় ম্যানসিটির। স্টারলিং যোগ করেন চতুর্থ গোল, গত ফেব্রুয়ারির পর প্রথম লিগ গোল পেলেন তিনি। ইনজুরি সময়ে প্যালেসের কফিনে শেষ পেরেক ঠুঁকে দেন ওতামেন্দি।

এ জয়ে সিটি সমান ৬৯ পয়েন্ট নিয়েও গোলব্যবধানে লিভারপুলকে টপকে পয়েন্ট টেবিলে তিন নম্বরে উঠেছে। ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা জায়গাটি পুনরুদ্ধারের লক্ষ্যে রবিবার সাউদাম্পটনকে স্বাগত জানাবে। আর্সেনালের মাঠে একই দিন নামবে ম্যানচেস্টার ইউনাইটেড, নগরপ্রতিদ্বন্দ্বীর চেয়ে ৪ পয়েন্টে পিছিয়ে থেকে পাঁচে তারা। সূত্র- গোলডটকম