g আইপিএলে হ্যাটট্রিক করা দুই বোলার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৫ই অক্টোবর, ২০১৭ ইং ২০শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

আইপিএলে হ্যাটট্রিক করা দুই বোলার

AmaderBrahmanbaria.COM
মে ৩, ২০১৭
news-image

---

 

স্পোর্টস ডেস্ক :ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই ব্যাটসম্যানদের ব্যাটের ঝংকার আর বোলারদের ইয়র্কর-কাটার ও বাউন্সার জাদু। চলতি আইপিএলে যাদের ব্যাটে জ্বলছে তারাই হচ্ছেন সর্বোচ্চ রান সংগ্রহকারী। অন্যদিকে যার বলে যত ধার সেই হচ্ছেন সর্বোচ্চ উইকেট শিকারি।

চলতি আইপিএলে এখন পর্যন্ত বেশ কয়েকজন বোলারের দারুন স্পেল দেখিয়েছেন। বিশেষ করে ভারতের সুপারস্টার বোলার ভুবেনশ্বর কুমার, ইমরান তাহির ও ম্যাকক্ল্যানঘান দারুণ বোলিং করছেন।

চলতি আইপিএলের গত আসরের ন্যায় চলতি আসরেও বল হাতে বারুদ ছিটাচ্ছেন ভারতের তারকা পেসার ভুবনেশ্বর কুমার। ওয়ার্নারের নেতৃত্বে খেলছেন তিনি। এখন পর্যন্ত সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ১০টি ম্যাচে মাঠে নেমে ২১টি উইকেট তুলে নিয়েছেন ভুবনেশ্বর। বলাই যায় চলতি আসরে সর্বোচ্চ উইকেট শিকারির মুকুট উঠতে পারে তার মাথায়। এরপর দক্ষিণ আফ্রিকার লিজেন্ট স্পিনার ইমরান তাহির ১৬ উইকেট পেয়ে রয়েছেন দ্বিতীয়তে। আর ১৫ উইকেট পেয়ে তৃতীয় অবস্থান ম্যাকক্লেনঘানের। চতুর্থ অবস্থান এন্ড্রে তাই এর। যদিও তাই মাত্র ৬টি ম্যাচে বল হাতে মাঠে নেমেছেন।
উইকেট অর্জনে কে শীর্ষে এতক্ষণ তা নিয়ে আলোচনা হলেও এবার আসি শিরোনাম প্রসঙ্গে। চলতি আইপিএলে হ্যাটট্রিকারী দুই বোলার আন্ড্রে তাই ও স্যামুয়েল বাদ্রি। ১৪ এপ্রিল স্বরাষ্ট্র ক্রিকেট অ্যা. মাঠে ৪ ওভার বোলিং করে ১৭ রান দিয়ে হ্যাট্রটিকসহ ৫ উইকেট তুলেন তাই।

অন্যদিকে একই তারিখে চেন্নাস্বামী স্টেডিয়ামে ৪ ওভার বোলিং করে মাত্র ৯ রান দিয়ে ৪ উইকেট তুলেন বাদ্রি।