বুধবার, ২৬শে এপ্রিল, ২০১৭ ইং ১৩ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

পাকিস্তানের ইমরানের সাথে প্রেম করছেন নার্গিস ফাখরি

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ২৩, ২০১৭

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন আগে শোনা গিয়েছিল উদয় চোপড়ার সঙ্গে নাকি প্রেম করছেন নার্গিস ফাখরি। তবে এবার শোনা ‌যাচ্ছে অন্য কথা। নার্গিস নাকি পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। প্রসঙ্গত নার্গিস বলিউডে শেষ কাজ করেছিলেন রীতেশ দেশমুখের সঙ্গে ‍‘বানজো’-তে। তারপর তাঁকে আর দেখা ‌যায়নি।

এবার শোনা ‌যাচ্ছে তিনি পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে নার্গিস এই মুহুর্তে দুবাইতে আছেন। সেখানেই নাকি ইমরানের সঙ্গে বেশকিছু প্রজেক্টে কাজও করছেন তিনি। এই খবর ছড়িয়েছে ইন্টারনেটে নার্গিস ও পাক অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে একটি ছবি ভাইরাল হয়ে ‌যাওয়ায়।

তবে এখবরটা নাকি সত্যি না। এক সাক্ষাৎকারে নার্গিস পুরো বিষয়টিই অস্বীকার করেছেন। প্রথমটা ইমরানের ছবি দেখে তো নার্গিস ফাখরি তাঁকে চিনতেই পারেননি। পরে তিনি মনে করে বলেন এটা অনেক পুরনো কোনও ফটোশ্যুটের ছবি। প্রসঙ্গত নার্গিস ফাখরিও পাকিস্তানি বংশোদ্ভূত মার্কিন মডেল।

এবিষয়টি জানতে চাওয়া হলে কিছুটা মজা করে বলেন, আসলে আমি ইমরানের ফিলিংসে আঘাত করতে চায়নি। মিডিয়া ‌যখন এবিষয়টি নিয়ে কথা বলছে তখন হয়ত এবিষয়ে ইমরানও উৎসাহিত হয়েছিলেন। প্রসঙ্গত, পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাস তাঁদের দেশে নাকি খুব জনপ্রিয়। আব্বাসকে শেষ দেখা গিয়েছিল করণ জোহরের ‍‘‍এ দিল হ্যায় মুশকিল‍’-ফিল্মে।