শনিবার, ২২শে এপ্রিল, ২০১৭ ইং ৯ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

নির্বাচনে বিএনপির আসা-না আসা নিয়ে চিন্তা করি না : নাসিম

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১৯, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচনকালীন সরকার নিয়ে কোনও আপোস হবে না। নির্বাচনে বিএনপি আসবে কি, আসবে না আমরা ওই চিন্তা আর করি না। বিএনপি না আসলেও যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। তারা যদি নির্বাচন বানচাল করতে চায় তাহলে তারা আবার পরাজিত হবে।

বুধবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪-দলীয় জোটের শরিক জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-ইনু) আয়োজিত এক সেমিনারে এসব কথা বলেন নাসিম।

নাসিম বলেন, নির্বাচনের বিকল্প নির্বাচন। অন্য কোনো পথে ক্ষমতা পরিবর্তন হতে পারে না। জনগণের ভোটের মাধ্যমেই ক্ষমতায় যেতে হয়। জনগণের মন জয় করতে হলে সবদিক মাথায় রাখতে হয়। এটা নিয়ে দল বা জোটে মতভেদ হতে পারে। ২০১৯ সালে অনুষ্ঠেয় জাতীয় নির্বাচন অন্য যে কোনও জাতীয় নির্বাচনের চেয়ে আলাদা। এই নির্বাচনে জয়ের কোনও বিকল্প নেই।

তিনি বলেন, জঙ্গিবাদকে প্রতিহত করার মাধ্যমে উন্নয়নযুদ্ধে আছে এ সরকার। সেই যুদ্ধ অব্যাহত রেখেই আগামীতে পুনরায় ক্ষমতায় আসবে মহাজোট সরকার। সেই নির্বাচনে কে এলো, কে এলো না, সেটা আমাদের দেখার বিষয় নয়।

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি হাসানুল হক ইনুর সভাপতিত্বে সেমিনারে আরও বক্তব্য রাখেন, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ূয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আক্তার, স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন প্রমুখ।