শুক্রবার, ৭ই এপ্রিল, ২০১৭ ইং ২৪শে চৈত্র, ১৪২৩ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরের সাংবাদিক ফয়সল এখন নাইমুল ইসলাম খানের আমাদের অর্থনীতিতে

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ৪, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : শুরুটা হয়েছিলো সেই ১৯৯০ সালে কাজী শাহেদ আহমেদ সম্পাদিত দৈনিক আজকের কাগজের প্রতিনিধিত্বের মাধ্যমে।সম্প্রতি নাইমুল ইসলাম খানের দৈনিক আমাদের অর্থনীতিতে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা প্রতিনিধিত্বে সুযোগ আসায় যোগদান করেছেন ১ এপ্রিল,২০১৭ থেকে।ফের,মফস্বল সাংবাদিকতায় আবারো লিখালিখি শুরু।বর্তমানে তিনি দায়িত্ব নিয়ে নাইমুল ইসলামের পত্রিকাটিতে দায়িত্ব পালন করছেন বলে জানান তিনি।এ ছাড়া আর কোন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাথে তার কোন সম্পর্ক থাকবে না বলে,স্পষ্ট উচ্চরনে জানান-নামে বেনামে তার কোন লিখা বিনা অবগতিতে প্রকাশ না করতে বিনীত অনুরোধ জানান তিনি।

সে সাথে আশরাফুর ইসলাম রাসেলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের ব্রাহ্মণবাড়িয়ার.কম বাঞ্ছারামপুর ভৌগলিক অঞ্চলের ব্যুরো চীফের দায়িত্ব পান।যার ঈর্ষনীয় পাঠক সংখ্যা ৬০ হাজার থেকে লাখে উঠানামা করছে দৈনিক।এ ছাড়া তিনি,ব্রাহ্মণবাড়িয়া থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক আজকের ব্রাহ্মণবাড়িয়ার ষ্টাফ রিপোর্টারে কর্মরত।

এ ছাড়া,তিনি দৈনিক যায়যায়কালে বাঞ্ছারামপুর অঞ্চলে ষ্টাফ রিপোর্টার পদে নিয়োগ পান গত ১৫ জানুয়ারী/২০১৭ তারিখে। কিন্তু,আমাদের অর্থনীতি ও আমাদের ব্রাহ্মণবাড়িয়া.কম যোগদানের কারনে, যায়যায়কালে ষ্টাফ রিপোর্টারের মতো দায়িত্বশীল পদে ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে,সে গুরু দায়িত্ব পালন করতে না পারবেন না বলে সম্পাদককে জানিয়ে দেন।
২০১৪ সালে বাংলাদেশ কম্যিউনিটি জার্ণালিষ্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিদ দেশসেরা তৃণমুল সাংবাদিতায় বঙ্গবীর কাদের সিদ্দীকির বিবেচনায় সেরাদের সেরা মফস্বল সাংবাদিক হয়ে সন্মননা পদক অর্জন করে সারা দেশে সাড়া ফেলেন সাংবাদিক ফয়সল।