২৫শে অক্টোবর, ২০১৬ ইং, মঙ্গলবার ১০ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক নিহত


Amaderbrahmanbaria.com : - ২২.১০.২০১৬

নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মো. গোলাম সারোয়ার (৪০) নামে এক অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত মধ্যরাতে সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের নন্দনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় একটি বেসরকারি ক্লিনিকের তিনজন সেবিকাও (নার্স) আহত হয়েছেন। তবে তাদের নাম জানা যায়নি। তাদের ঢাকায় পাঠানো হয়েছে।
নিহত গোলাম সারোয়ার নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কৈয়া গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অ্যাম্বুলেন্স চালক ছিলেন।
মা ও শিশু কল্যাণ কেন্দ্র সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় গোলাম সারোয়ার অ্যাম্বুলেন্স করে শহরের হেলথ কেয়ার হাসপাতাল নামে বেসরকারি একটি ক্লিনিক থেকে রোগী নিয়ে ঢাকার একটি হাসপাতালে যান। পরে ঢাকা থেকে ফেরার পথে রাত সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের নন্দনপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছে সজোরে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্স চালক গোলাম সারোয়ার মারা যান। এ ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা হেলথ কেয়ার হাসপাতালের তিন সেবিকাও আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকায় পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close