২৭শে অক্টোবর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১২ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


আবার ইংল্যান্ডকে স্পিন শেখাবেন সাকলাইন


Amaderbrahmanbaria.com : - ২৪.১০.২০১৬

স্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তান সম্পর্কটা খুব তিক্ত এখন। উরি সীমান্তের উত্তেজনা আছে। ভারতে ক্রিকেট বিশেষজ্ঞ পাকিস্তানি কিংবা পাকিস্তানি অভিনেতাদের কাজ করার বিরুদ্ধে তীব্র জনমত। কিন্তু এমন সময়ই একজন পাকিস্তানি দাপটের সাথেই কাজ করবেন ভারতে। শুধু তাই না, টেস্ট সিরিজে ভারতকে হারানোর মন্ত্র দেবেন প্রতিপক্ষ দলকে। হ্যাঁ। সামনের মাসে শুরু ভারত সফরে ইংল্যান্ড দলের স্পিন কোচের দায়িত্ব পালন করবেন কিংবদন্তি পাকিস্তানি অফ-স্পিনার সাকলাইন মুশতাক।

৯ নভেম্বর শুরু ৫ ম্যাচের টেস্ট সিরিজ। আর উপমহাদেশের উইকেটে স্পিনে সফল হতে আবার সাকলাইনের শরণ নিচ্ছে এখন বাংলাদেশ সফরে থাকা ইংল্যান্ড। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের যোগাযোগ কর্মকর্তা ড্যানি রুবেন জানিয়েছেন, “বাংলাদেশে দলের সাথে নেই তিনি। সাকলাইন প্রস্তুতির সময়টাতে যোগ দেবেন। থাকবেন প্রথম টেস্টের সময়। ভারতের প্রথম ওয়ানডের সময়ও থাকবেন। শুধু প্রথম টেস্ট ও প্রথম ওয়ানডের জন্য তাকে সাথে রাখার পরিকল্পনা।”

৩৯ বছরের সাকলাইন এই প্রথম ইংল্যান্ডের স্পিন উপদেষ্টা হিসেবে কাজ করবেন তা নয়। এই তো ইংল্যান্ডে পাকিস্তানের বিপক্ষে সিরিজের সময় দুই স্পিনার আদিল রশিদ ও মঈন আলিকে নিয়ে কাজ করেছেন। উপমহাদেশের বিরুদ্ধ কন্ডিশনে সাকলাইনকে পেতে যাচ্ছেন শুনে লেগ স্পিনার আদিলের খুশি ধরছে না। তার টুইট, “সাকলাইন মুশতাকের সাথে কাজ করতে ভালো লাগে। অসাধারণ কোচ, অসাধারণ মানুষ।” প্রসঙ্গত, স্পিন-বান্ধব উইকেটে চট্টগ্রামে সোমবার হারতে হারতে প্রথম টেস্টটা জিতেছে ইংল্যান্ড। মাত্র ২২ রানের জয় তাদের।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close