২৭শে অক্টোবর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১২ই কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » নবী নগর » নবীনগরে বাল্যবিবাহ ও যৌন হয়রানিকে লাল কার্ড’শীর্ষক সচেতনতামুলক কর্মশালা অনুষ্টিত


নবীনগরে বাল্যবিবাহ ও যৌন হয়রানিকে লাল কার্ড’শীর্ষক সচেতনতামুলক কর্মশালা অনুষ্টিত


Amaderbrahmanbaria.com : - ২২.১০.২০১৬

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি : বাল্যবিবাহ ও যৌন হয়রানিকে লাল কার্ড’ শীর্ষক সচেতনতামুলক কর্মশালা আজ শনিবার (২২/১০/১৬) উপজেলা গভর্ন্যান্স প্রজেক্ট এর (ইউজেডজিপি) সহায়তায় নবীনগর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও উপজেলা প্রশাসন এই বিশাল কর্মশালার আয়োজন করে। নবীনগর পাইলট বালিকা

বিদ্যালয় প্রাঙ্গনে সকালে অনুষ্ঠিত এই কর্মশালায় ছাত্রী,শিক্ষক,অভিবাবক সহ সহশ্রাধিক লোকের সমাগম ঘটে। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্তে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী শফিকুল ইসলাম,পৌর মেয়র মো: মাঈনউদ্দিন মাইনু। সহকারি কমিশনার (ভুমি)ওয়ালীওল হাসান এর পরিচালনায় বক্তব্য রাখেন ওসি ইমতিয়াজ আহম্মেদ , ইউজেডজিপি জেলা ফেসিলেটর মো: আব্দুল্লা আল মোজাহিদ খান, মহিলা ভাইস চেয়ারম্যান মোসেনা বেগম, প্রধান শিক্ষক কাউছার বেগম,মফিজুর রহমান মুকুল, দুলাল মিয়া, ইকবাল হোসেন প্রমুখ। দেশ এখন অনেক উন্নত হয়েছে।

প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বাল্যবিবাহের বিরুদ্ধে ঐক্যবদ্ব হওয়ার আহবান জানান। শিগরিই ব্রাহ্মণবাড়িয়াকে বাল্যবিবাহ মুক্ত জেলা ঘোষনা করা হবে । এব্যাপারে প্রশাসনকে বাল্যবিবাহ এবং যৌন হয়রানি প্রতিরোধে কঠোর হস্থে দমন করার নির্দেশ দেন। তিনি ছাত্রীদের উদ্যেশে আরো বলেন বর্তমানে আপনারা অনেক সুযোগ সুবিদা পাচ্ছেন তাই আপনারা সচেতন হতে হবে লেখা পড়ায় মনোযোগি হতে হবে, বাল্যবিবাহ এবং যৌন হয়রানি প্রতিরোধে আপনাদেরকেও সচেতন হতে হবে ও রুখে দারাতে হবে প্রশাসন আপনাদের পাশে ছিল আছে থাকবে ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close