১৬ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১লা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


রণবীর-ঐশ্বরিয়ার রোমান্সে সেন্সরের বাধা


Amaderbrahmanbaria.com : - ১৩.১০.২০১৬

বিনোদন ডেস্ক : চলতি বছরের সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর, আনুশকা শর্মা এবং ফাওয়াদ খান অভিনীত অ্যায় দিল হ্যায় মুশকিল।

বেশ কয়েকটি বিষয়ে অনেকদিন থেকেই ঝামেলায় রয়েছে সিনেমাটি। এবার ভারতীয় সেন্সর বোর্ডের আপত্তির মুখে পড়েছে সিনেমাটিতে রণবীর-ঐশ্বরিয়ার রোমান্টিক দৃশ্য।

গত বুধবার সিনেমাটি ‘ইউ/এ’ সার্টিফিকেট নিয়ে সেন্সর ছাড়পত্র পায়। তবে সিনেমার তিনটি দৃশ্যে কাঁচি চালিয়েছে বোর্ড। আর এই তিনটি দৃশ্যই রণবীর এবং ঐশ্বরিয়ার রোমান্টিক দৃশ্য।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সেন্সর বোর্ডের সামনে সিনেমাটি প্রদর্শনের সময় সেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক করণ জোহর। তিনি সেন্সরের সিদ্ধান্তের বিরুদ্ধে তার যুক্তি দেখান। করণ সেন্সরবোর্ডকে জানান, দৃশ্য তিনটি খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু তার কথাটি আমলে নেয়নি বোর্ড। অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটিতে রণবীর এবং ঐশ্বরিয়ার রোমান্স শুরু থেকেই আলোচনায় ছিল। দৃশ্যটি বাদ পড়ায় স্বাভাবিকভাবেই বিরক্ত করণ।

এর আগে কাশ্মীরের উরিতে হামলার পর মহারাষ্ট্র নবনির্মাণ সেনা সিনেমাটি নিষিদ্ধের দাবি তোলে। এছাড়া অভিনেতা ফাওয়াদ খানকে সিনেমা থেকে বাদ দেওয়ার দাবি করে তারা। এছাড়া সিনেমাটি নিয়ে করণ জোহরের সঙ্গে অজয় দেবগনের সম্পর্কের অবনতি হয়।

অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ অক্টোবর। একই দিনে মুক্তি পাচ্ছে অজয় দেবগনের শিবে সিনেমাটি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close