১৭ই অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ২রা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


এখনো ইরিনা শায়েকের জন্য মন পোড়ে রোনালদোর!


Amaderbrahmanbaria.com : - ১৫.১০.২০১৬

স্পোর্টস ডেস্ক : এখনো কি পুরনো গার্লফ্রেন্ড ইরিনা শায়েকের জন্য মন পোড়ে ক্রিস্তিয়ানো রোনালদোর! তা নইলে কি! বিচ্ছেদ হয়েছে প্রায় দুই বছর হল। কিন্তু রুশ গ্ল্যামার গার্লকে বিশ্বের অন্যতম সেরা ফুটবলার রোনালদো ভুলতে পারলেন কই! লাস্যময়ী মডেলের কাছাকাছি আবার আসের চেষ্টা করছেন বুঝি! কদিনের মধ্যেই রোনালদো ইনস্টাগ্রামে ইরিনার দুটি ছবিতে লাইক দিয়ে বসেছেন।

সোশাল মিডিয়ায় বিশ্বখ্যাত সুপারস্টারদের একটি শব্দও চোখ এড়ায়না কারো। মিডিয়া তো একটা চোখ খুলে ওদিকটাতেই রাখে। রোনালধো খুব জানেন তা। তারপরও সিআরসেভেনের এই কাণ্ড মানে তা বিষয়টি আলোচনায় আনতেই। ইংলিশ মিডিয়ার অন্তত সংশয় নেই তাতে। সাবেক প্রেমিকার সান্নিধ্য ফিরে পেতেই কি এই চেষ্টা না!

পর্তুগাল ও রিয়াল মাদ্রিদের তারকা রোনালদোর সাথে মাঝের সময়টাতে অনেক নারীর নাম এসেছে। কদিন আগে সাবেক মিস স্পেনের সাথে দহরম মহরমের খবরও মিলল। কিন্তু রোনালদোর সাথে কারো স্থায়ী সম্পর্কের খবর নেই। ইরিনার সাথে কয়েকটি বছর কাটানোর পর সেই যে একা হয়েছেন। এখনো একাই থাকছেন। ঘোষিত পার্টনার নেই সাথে। এখন ইরিনার ছবিতে লাইক দিয়ে রোনালদো কি শুধু বন্ধুত্বের কথাই জানান দিলেন? নাকি এর পেছনে অন্য কিছু আছে। কে জানে…!





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close