১৭ই অক্টোবর, ২০১৬ ইং, সোমবার ২রা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী নিউজিল্যান্ড সিরিজেই দলে ফেরার আশঙ্কা মোস্তাফিজের


বল হাতে উইকেট সাব্বিরের


Amaderbrahmanbaria.com : - ১৫.১০.২০১৬

স্পোর্টস ডেস্ক : ক্যারিয়ারের শুরুতে লেগ ব্রেকটা নিয়মিতই করতেন। কিন্তু জাতীয় দলে নিয়মিত হওয়ার পর সাব্বির রহমান পরিচিতি একজন বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবে। জাতীয় দলের হয়ে দু-একটি ম্যাচ বাদে সাব্বিরকে বল হাতে ওইভাবে দেখা যায়নি। সেই সাব্বিরই আজ চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে নিজের বোলিংটাকে ঝালিয়ে নিলেন দারুণভাবে।

ইংল্যান্ডের বিপক্ষে ৪৫ ওভারের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের হয়ে সাব্বির তুলে নিয়েছেন ২ উইকেট, যার একটি টেস্টে অন্যতম সেরা ইংলিশ ব্যাটসম্যান জো রুটের। টসে জিতে ব্যাট করতে নামা ইংল্যান্ড মধ্যাহ্নবিরতির আগ পর্যন্ত ২৬ ওভারে ২ উইকেটে করেছিল ৮৭ রান। জো রুট ছাড়াও আউট হয়েছেন আলোচিত তরুণ ব্যাটসম্যান হাসিব হামিদ। ৫৯ রান করে ‘অবসরে’ গেছেন বেন ডাকেট।

সাব্বিরের বলে কাট করতে গিয়ে উইকেটের পেছনে নুরুল হাসানের হাতে ধরা পড়েন হাসিব। এরপর রুটকেও এলবিডব্লিউ করে ফেরান সাব্বির।

প্রস্তুতি ম্যাচ বলে নিজেদের খেলোয়াড়দের বিভিন্নভাবে পরখ করে নেওয়াতে সমস্যা নেই। বিসিবি একাদশও এখন পর্যন্ত ব্যবহার করেছে ৮ বোলারকে—ইবাদত হোসেন, সৌম্য সরকার, আবু জায়েদ, শুভাগত হোম চৌধুরী, সাব্বির রহমান, কামরুল ইসলাম রাব্বী, রুবেল হোসেন ও মোসাদ্দেক হোসেন। ভালো বল করেছেন প্রায় সবাই। ইবাদত ও আবু জায়েদ ৪ ওভার বল করে দিয়েছেন ১৪ রান। সৌম্য ৫ ওভারে ২২, শুভাগত ২ ওভারে ২, কামরুল ৪ ওভারে ১৩। সাব্বির ৫ ওভারে ১৩ রান দিয়ে তুলে নিয়েছেন ২ উইকেট। বল করেছেন রুবেলও। তিনি ১ ওভারে দিয়েছেন ১ রান।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close