১৬ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১লা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » বিনোদন » অর্জুনকে চুমু খেতে দিলে তবেই ‘দোস্তানা ২’-এ অভিনয়, শর্ত রণবীরের!


অর্জুনকে চুমু খেতে দিলে তবেই ‘দোস্তানা ২’-এ অভিনয়, শর্ত রণবীরের!


Amaderbrahmanbaria.com : - ১৩.১০.২০১৬

বিনোদন ডেস্ক : কত দিনে ছবিটা তৈরি হবে, তার নেই ঠিক! কেন না, করণ জোহর তো ‘দোস্তানা ২’ নিয়ে ট্যাঁ-ফুও করছেন না! ও দিকে শোনা যাচ্ছে কানাঘুষোয়, পরিচালক তরুণ মনসুখানি না কি ছবির সিক্যুয়েলের চিত্রনাট্য সেরে ঝাড়া হাত-পা হয়ে গিয়েছেন অনেক দিনই হয়ে গেল! এবার শুধু দুই নায়ক আর এক নায়িকা বাছাই বাকি! তার পরেই করণ জোহর প্রযোজক হিসেবে সায় দিলে শুরু হয়ে যাবে ‘দোস্তানা ২’-এর শুটিং। এবারেও গল্পটা এক- কোনও এক কারণবশত দুই পুরুষের সমকামী যুগল সেজে থাকা!


আলাদা করে আর না বললেও চলে, ছবির একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছে রণবীর সিংয়ের কাছে। তা, রণবীর আপাতদৃষ্টিতে হলেও একটি সমকামী চরিত্রে অভিনয় করতে রাজি আছেন কি না, সেই প্রশ্নটাই তাঁর দিকে উড়ে এল ‘বেফিকরে’র ট্রেলার মুক্তি উপলক্ষে ডাকা সাংবাদিক সম্মেলনে। এবং, রণবীরের সাফ জবাব- অবশ্যই তিনি রাজি আছেন! কিন্তু, তাঁর একটি শর্ত আছে!
শর্তটা কী? না, ‘দোস্তানা ২’-এ নিতে হবে অর্জুন কাপুরকেও! ”অর্জুন কাপুরকে যদি চুমু খেতে দেওয়া হয়, তাহলেই আমি রাজি আছি”, জানিয়েছেন রণবীর সিং! বক্তব্যের মোদ্দা কথা- একমাত্র অর্জুনের সঙ্গেই তিনি সমকামী চরিত্রে অভিনয়ে স্বচ্ছন্দ বোধ করবেন।
এবং, রণবীরের এই দাবি খুব একটা অস্বাভাবিকও কিছু নয়। তিনি আর অর্জুন কাপুর শুধু ভাল বন্ধুই নন, তাঁরা আত্মীয়তা সূত্রে একে অপরের ভাইও! অতএব, তাঁর সঙ্গেই তো ব্রোম্যান্সে স্বচ্ছন্দ বোধ করবেন তিনি!
তবে, রণবীরের এই কথা শোনার পরে কানাকানি শুরু হয়ে গিয়েছে নিন্দুক-মহলে। তাঁদের দাবি, দুই পুরুষ, যাঁরা কি না আবার ভাইও, শেষে তাঁদের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খাওয়া দেখতে হবে?





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close