২৯শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ১৪ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় মানব বন্ধনে  মৎস্যমন্ত্রীর অপসারণ চায় যুবলীগ


Amaderbrahmanbaria.com : - ২৭.০৯.২০১৬

আমিরজাদা চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারণ সম্পাদক আল মামুন সরকারকে নিয়ে মিথ্যা ও আপত্তিকর বক্তব্য দেয়ায় আওয়ামী লীগ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ছায়েদুল হকের অপসারণ চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবলীগ।
মঙ্গলবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহ্নূর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল আলম খোকন, সাংগঠনিক সম্পাদক মো. শাহ আলম সরকার, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মন্ত্রী ছায়েদুল হক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন সেটি সম্পূর্ণ মিথ্যা ও আপত্তিকর। এ ঘটনায় আমরা অবিলম্বে আওয়ামী লীগ থেকে ছায়েদুল হকের অপসারণের দাবি জানাচ্ছি।
উল্লেখ্য, বিগত ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী মনোয়ন নিয়ে দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া জলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হককে অব্যাহতি দেয় জেল আওয়ামী লীগ।
এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর মন্ত্রী ছায়েদুল হক একটি জাতীয় দৈনিকে দেয়া তার বক্তব্যে বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের অনুরোধে আমি নাসিরনগরে প্রার্থী বাছাই প্রক্রিয়ায় যুক্ত হই।
পরে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ১ কোটি ১৫ লাখ টাকার মনোনয়ন বাণিজ্যের মাধ্যমে আমার মনোনীত প্রার্থী বদল করে হরিপুর ইউনিয়নে প্রতিষ্ঠিত ‘মদ ব্যবসায়ী’ দেওয়ান আতিকুর রহমান আঁখি ও গুনিয়াউ দলে নবাগত গোলাম সামদানিকে প্রার্থী করেন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close