২২শে সেপ্টেম্বর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ৭ই আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » » দুই-এক দিনের মধ্যেই মুস্তাফিজের পুর্নবাসন প্রক্রিয়া শুরু
পূর্ববর্তী ছেলের ‘খুনিকে’ ক্ষমা : মহত্বের বিরল দৃষ্টান্ত
পরবর্তী ভারতের সেনা ঘাঁটিতে হামলায় শেখ হাসিনার নিন্দা


দুই-এক দিনের মধ্যেই মুস্তাফিজের পুর্নবাসন প্রক্রিয়া শুরু


Amaderbrahmanbaria.com : - ২০.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক : আইপিএল থেকে ইনজুরি নিয়ে ফিরেন মুস্তাফিজুর রহমান। মাঝখানে ইংলিশ কাউন্ট্রি লীগে দুই ম্যাচের জন্য মাঠে নামেন কাটার মাস্টার। এরপর আবার ইনজুরিতে কবলে পড়েন বাংলাদেশের এই বোলিং সেনসেশন। এরপর ইংল্যান্ডে কাঁধের অস্ত্রোপচার শেষে গত মাসে দেশে ফেরেন তিনি।

ঈদের আগে কলার স্লিংও খুলে ফেললেও এখনও পুনর্বাসন প্রক্রিয়া শুরু হয়নি তার। জানা গেছে শিগরিই পুর্নবাসন শুরু করবেন তিনি। আজ সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুস্তাফিজ জানিয়েছেন, ২-১ দিনের মধ্যেই পুনর্বাসন প্রক্রিয়ার দ্বিতীয় ধাপ শুরু হবে। মাঠে ফিরতে হলে কঠোর অনুশীলন করতে হবে তবে তাতে ভয় পাচ্ছেন না তিনি।

মুস্তাফিজ বলেন, ‘ডাক্তার যেভাবে বলেছেন সেভাবেই কাজগুলো করছি। সবকিছু ভালোই চলছে। আজ-কালের মধ্যেই পুনর্বাসন প্রক্রিয়া শুরু হবে।’

বামহাতি এই বোলার আরো জানান, ‘পুরো প্রক্রিয়ার সঙ্গে বিসিবির চিকিৎসক বায়েজিদ ভাই যুক্ত আছেন। তিনি আমাকে জানাবেন কিভাবে কাজগুলো হবে।’

ইনজুরির সাথে মুস্তাফিজের বেশ পুরনো সম্পর্ক। অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলার সময়ও ইনজুরিতে পড়েন তিনি। তাই কঠিন এই প্রক্রিয়াতে মোটেও ভয় পাচ্ছেন না তিনি।

আগামী বুধবার বাংলাদেশে আসছে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। এরপর ৩০ সেপ্টেম্বর পূর্ণাঙ্গ সফরে আসছে ইংল্যান্ড। তবে পুর্নবাসন প্রক্রিয়ার মধ্যে থাকার কারণে এই দুটি সিরিজে থাকছেন না মুস্তাফিজ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close