২রা সেপ্টেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১৮ই ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » সারাদেশে হামলার আশঙ্কায় সতর্কতা বৃদ্ধি করা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী


সারাদেশে হামলার আশঙ্কায় সতর্কতা বৃদ্ধি করা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ২৭.০৮.২০১৬

khan_22_996267679-1-550x389নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে তামিম চৌধুরী সহ তিন জঙ্গি নিহত হয়েছে। ওই অভিযানের পর বেলা সাড়ে এগারোটার দিকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেন স্বরাষ্ট্রমন্ত্রী। ঘটনাস্থল পরিদর্শন করে অভিযান পরিচালনাকারীদের আরো সতর্কতামূলক ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেন মন্ত্রী।
সূত্র জানায়, তামিম চৌধুরীসহ তিন জঙ্গি নিহত হওয়ার পর অন্যান্য জঙ্গি দেশের যে কোন স্থানে হামলা ও নাশকতার ঘটানোর পরিকল্পনা করতে পারে। সেই অবস্থা বিবেচনা করে সরকার প্রয়োজনীয় সব ব্যবস্থা নিয়েছে। বাড়ানো হয়েছে আগের চেয়ে আরো বেশি নিরাপত্তা। অবস্থা বিবেচনা করে ও পর্যালোচনা করে প্রয়োজনীয় আরো ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে নারায়ণগঞ্জে ঘটনাস্থলে পুলিশের মহাপরিদর্শকসহ উর্ধ্বতন কর্মকর্তারা রয়েছেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গুলশান ও শোলাকিয়ার হামলার ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের আমরা চিহ্নিত করেছি। আর ওই সব মাস্টার মাইন্ডদের ধরার জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। ওই অভিযানেই তামিম চৌধুরীকে ধরার চেষ্টা করা হয়। আইনশৃঙ্খলা বাহিনী গোপন খবরের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। অভিযানে তামিম চৌধুরী নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।
জঙ্গিদের পরবর্তী হামলার আশঙ্কার ব্যাপারে তিনি বলেন, আমরা সতর্কতামূলক সব ব্যবস্থা নিয়েছি। যাতে করে তারা দেশের কোথাও কোন ধরণের হামলার ঘটনা ঘটাতে না পারে সেই জন্য গোয়েন্দারা ও আইনশৃঙ্খলা বাহিনী ও জঙ্গিবাদ দমনে কাজ করছে এই সব ইউনিটগুলোও সতর্ক রয়েছে। যে কোন ধরনের হামলা আমরা মোকাবিলা করার জন্য প্রযোজনীয় ব্যবস্থা নেব।

আমাদের সময়.কম





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close