g পুলিশের ওপর হামলা : এখনো থমথমে শোলাকিয়া | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১০ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৬শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

পুলিশের ওপর হামলা : এখনো থমথমে শোলাকিয়া

AmaderBrahmanbaria.COM
জুলাই ৮, ২০১৬

---

photo-1467951205নিউজ ডেস্ক : কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহের কাছে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সামনে টহল পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় পুরো এলাকায় এখনো থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থল ও আশপাশের এলাকা ঘিরে রেখেছেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এদিকে, ঘটনার ২৪ ঘণ্টা পার হলেও এখনো কোনো মামলা হয়নি। অবশ্য এ ঘটনায় জড়িত সন্দেহে দুটি পিস্তল, গুলিসহ গতকালই দুজনকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১৪। তাঁদের একজন মুকাত্তির। অন্যজনের নাম জানা যায়নি।

গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শোলাকিয়া ঈদগাহসংলগ্ন এলাকায় পুলিশের ওপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এতে দুই পুলিশ সদস্য নিহত হন। পরে পুলিশের পাল্টা প্রতিরোধের সময় গুলিতে অজ্ঞাত এক হামলাকারী ও ঝরনা রানী ভৌমিক নামের এক গৃহবধূ নিহত হন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শোলাকিয়া ঈদগাহ ময়দানে দেশের বৃহত্তম ঈদ জামাতের নিরাপত্তার দায়িত্বে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়ের কাছে ছিল একদল পুলিশ সদস্য। সকাল ৯টার দিকে ঈদ জামাতে অংশ নেওয়ার জন্য মুসল্লিরা আসার সময় একদল দুর্বৃত্ত ৮-১০টি হাতবোমা নিক্ষেপ করে দ্রুত ঘটনাস্থল ছাড়ে। এতে পুলিশ সদস্যরা আহত হন। পরে তাঁদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক এক কনস্টেবলকে মৃত ঘোষণা করেন।

এ জাতীয় আরও খবর