g আওয়ামী লীগ প্রার্থীর লোকজন ঠাকুরগাঁওয়ে শর্টগান নিয়ে ঘুরছেন ! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

আওয়ামী লীগ প্রার্থীর লোকজন ঠাকুরগাঁওয়ে শর্টগান নিয়ে ঘুরছেন !

AmaderBrahmanbaria.COM
মে ৪, ২০১৬

---

 

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনের আগে লাইসেন্স করা সব ধরনের অস্ত্র জেলা প্রশাসনের কাছে জমা দেয়ার নিয়ম থাকলেও তা মানেননি ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মো. সোহাগ। এ নিয়ে এলাকার সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।আওয়ামী লীগ প্রার্থীর লোকজন প্রকাশ্যে তাদের লাইসেন্স করা শর্টগান ও পিস্তল নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন এবং নৌকা বাদে অন্য কোথাও ভোট না দেয়ার হুমকি ধামকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে।

Thakurgaon_pic-02

আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে সরেজমিনে গিয়ে দেখা গেছে, প্রার্থীর পাশে সারাক্ষণ শর্টগান নিয়ে দাঁড়িয়ে থাকছেন সাদা পাঞ্জাবি পরিহিত এক যুবক।স্থানীয়রা জানান, আওয়ামী লীগের প্রার্থীর কাছে শর্টগান ছাড়াও তার লোকজনের কাছেও পিস্তলসহ বিভিন্ন অস্ত্র রয়েছে। যা নিয়ে তারা প্রকাশ্যে ঘুরছেন এবং ভোটারদের বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছেন।

 

 

এদিকে, আওয়ামী লীগের প্রার্থীর প্রকাশ্যে অস্ত্র নিয়ে ভোটের মাঠে নামার কারণে সাধারণ ভোটারসহ অন্যদলের প্রার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।এ ব্যাপারে মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রার্থী মো. সোহাগ বলেন, ‘আমার নির্বাচনী প্রচারণায় কয়েকজন আত্নীয় স্বজন এসেছেন। তাদের একটি শটগান ও পিস্তল রয়েছে। তবে সেগুলো লাইসেন্স করা। নিজের নিরাপত্তার স্বার্থেই অস্ত্রগুলো তাদের সঙ্গে রেখেছেন। তবে অস্ত্র দিয়ে কাউকে ভয়ভীতি দেখানো হচ্ছে না বলে দাবি করেন।

 

 

স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান শাহজাহান হাবিব জানান, কিছু যুবক অস্ত্র নিয়ে এলাকায় মহড়া দিচ্ছে। এতে এলাকার সাধারণ মানুষ খুব আতঙ্কে আছেন।এ ব্যাপারে ঠাকুরগাঁও পুলিশ সুপার ফারহাত আহম্মেদ জানান, এমন অভিযোগ আমাদের কাছে নেই। অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস জানান, নির্বাচনী আচরণ বিধিতে নির্বাচনী এলাকায় অস্ত্র নিয়ে ঘুরা ফেরা নিষেধ। কোনো প্রার্থী যদি তা লঙ্ঘন করে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর