সোমবার, ২৬শে মার্চ, ২০১৮ ইং ১২ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘মাশরাফি’ গ্রন্থের মোড়ক উন্মোচন

1453109314স্পোর্টস ডেস্ক : ক্রিকেটে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জীবন উপন্যাসের মতোই ঘটনাবহুল ও রোমাঞ্চকর। মাশরাফির সেই ঘটনাবহুল জীবনের আখ্যান নিয়ে প্রকাশিত হয়েছে ক্রীড়া সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায় রচিত গ্রন্থ ‘মাশরাফি’।

আজ সোমবার খুলনার সিটি ইন হোটেলে সকাল ১১টায় জাতীয় দলের ক্রিকেটারদের উপস্থিতিতে বইয়ের মোড়ক উন্মোচন করেন জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাতুরুসিংহে এবং মাশরাফির বাবা-মা। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাশরাফির পরিবারের অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানে জাতীয় দলের পক্ষে স্বাগত বক্তব্য রাখেন মাহমুদউল্লাহ রিয়াদ ও তামিম ইকবাল। ক্রীড়া সাংবাদিক আরিফুল ইসলাম রনি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজনসহ সাবেক ক্রিকেটাররা অংশ নেন এই অনুষ্ঠানে।

বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের সংগঠন ‘বাংলাদেশ ক্রিকেট সাপোর্টার্স অ্যাসোসিয়েশন’ (বিসিএসএ) তাদের প্রথম প্রকাশনা হিসেবে প্রকাশ করছে ‘মাশরাফি’ বইটি। প্রায় পাঁচশ পৃষ্ঠার এই বইটি পাওয়া যাবে যে কোনো বইয়ের দোকানে। এছাড়া অনলাইন শপিং মল আজকের ডিলে, চেইন শপিং মল স্বপ্ন-এর আউটলেটেও বইটি পাওয়া যাবে। বইমেলায় বইটি পাওয়া যাবে প্রকাশনা সংস্থা ঐতিহ্য-র স্টলে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

আজীবন নিষেধাজ্ঞার মুখে পড়তে পারেন স্মিথ-ওয়ার্নার

আফগানিস্তান হারিয়ে দিল ওয়েস্ট ইন্ডিজকে !

আফগানদের হালকাভাবে নেওয়া যাবে না : মিরাজ

স্মিথকে এবার আইসিসিও নিষিদ্ধ করল

অবিশ্বাস্য! সেই আফগানরা গেইলদের হারিয়ে চ্যাম্পিয়নও!

জিততে কি টেম্পারিং লাগে?