g সরাইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২রা আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

সরাইলে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৬, ২০১৫
news-image

---

আমিরজাদা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ শনিবার সকাল ৯টার দিকে চুন্টা ইউনিয়নের উত্তারপাড়া ও দক্ষিণপাড়া মহল্লার লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে আটজনের নাম জানা গেছে। তারা হলেন- মুসলিম মিয়া (৪৫), জয়নাল (৩০),  ইয়াকুব আলী (৭০), রুবিনা আক্তার (৩৫), ওবায়দুল্লাহ (২২), এমদাদুল্লাহ (১৮), রহিম (৫০) ও বাছির (২০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে উত্তারপাড়া মহল্লার দ্বীন ইসলামের সঙ্গে দক্ষিণপাড়া মহল্লার কালন মিয়ার দলের ফুটবল খেলা চলছিল। খেলা চলাকালে উত্তারপাড়া দলের খেলোয়ার বাছির মিয়া একটি গোল করেন। কিন্তু দক্ষিণপাড়া দলের কালন মিয়া গোলটি মেনে না নিয়ে এর বিরোধীতা করলে দ্বীন ইসলামের সঙ্গে কালন মিয়ার বাক-বিতন্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়ি পড়ে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। তাদেরকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর