g অ্যাগুয়েরার হ্যাটট্রিকে ম্যানসিটির গোল উৎসব | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

অ্যাগুয়েরার হ্যাটট্রিকে ম্যানসিটির গোল উৎসব

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ১৬, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডের বিপক্ষে রীতিমতো গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও অ্যাগুয়েরার হ্যাটট্রিক নৈপুণ্যে ওয়াটফোর্ডকে ৬-০ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে সিটিজেনরা।

ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত স্বাগতিক ওয়াটফোর্ডকে স্বস্তি দেয়নি ম্যানসিটি। খেলার ২৭ মিনিটের মাথায় প্রথম গোলটি করেন অ্যাগুয়েরা। দলের দ্বিতীয় ও নিজের দ্বিতীয় গোলটি আর্জেন্টাইন এই তারকা করেন খেলার ৩১তম মিনিটে। এর ৬ মিনিট পর ব্রাজিলের জেসুস নিজের প্রথম আর দলের তৃতীয় গোলটি করলে ওয়াটফোর্ড এক রকম ম্যাচ থেকে ছিটকে পড়ে।

৩-০ গোলে এগিয়ে থাকা ম্যানসিটির গোল উৎসবে যোগ দেন আরেক আর্জেন্টাইন অটামেন্ডি। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটের মাথায় দলের চতুর্থ গোলটি করেন তিনি। খেলার ৮১ মিনিটের মাথায় নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন আগুয়েরো। ফলে, ৫-০ গোলে এগিয়ে যায় পেপ গার্দিওলার শিষ্যরা।

খেলার ৮৯তম মিনিটে পেনাল্টি থেকে দলের ষষ্ঠ গোলটি করেন স্টারলিং। ৬-০ গোলে জয় নিয়ে পূর্ণ তিন পয়েন্ট অর্জন করে সিটিজেনরা।

৫ ম্যাচ খেলে চারটিতে জয় আর একটিতে ড্র করা ম্যানসিটির পয়েন্ট বেড়ে দাঁড়ালো ১৩। লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে দলটি। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেড ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে। এদিকে, প্রথম হারের স্বাদ পেল ৮ পয়েন্ট পাওয়া ওয়াটফোর্ড।

এ জাতীয় আরও খবর