মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

‘ওয়াক আউট’ করার হুমকি ডোনাল্ড ট্রাম্পের

অনলাইন ডেস্ক : হোয়াইট হাউসে সংবাদ সম্মেলনের সময় তার সঙ্গে শোভনীয় আচরণ না করলে ‘ওয়াক আউট’ (সংবাদ সম্মেলন ত্যাগ) করার হুমকি দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্প সরকারের বিরুদ্ধে সিএনএন’র দায়ের করা এক মামলায় পরাজিত হয়ে সাংবাদিকদের উদ্দেশে এই হুমকি ট্রাম্পের।

সম্প্রতি হোয়াইট হাউসে সংবাদ সম্মেলনের সময় ট্রাম্প সিএনএনের সাংবাদিক জিম অ্যাকোস্টার সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ায় জিমকে হোয়াইট হাউসে নিষিদ্ধ ঘোষণা করে হোয়াইট হাউস। এই ঘটনার প্রতিবাদে ট্রাম্প সরকারের বিরুদ্ধে মামলা করে সেই মামলায় জয়ী হয় সিএনএন। তারই পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের হুমকি দিলেন ট্রাম্প।

ট্রাম্প জানন, সাংবাদিকদের উদ্দেশে বলছি সবাইকে নিয়ম নীতি মানতে হবে। যদি কেউ না মানে তাহলে আমরা আদালতে যাবো। এর থেকে বড় কথা কেউ তা না শুনলে আমরা সংবাদ সম্মেলন বন্ধ করে দিব। এখন থেকে আপনারা তিন চারটার বেশী প্রশ্ন করতে পারবেন না। প্রশ্ন করতে দাঁড়াবেন কিন্তু আর বসবেন না এমনটা চলতে দেয়া হবে না।

উল্লেখ্য, সিএনএনের প্রতিবেদক জিম অ্যাকোস্টার হোয়াইট হাউসে সাময়িকভাবে প্রবেশাধিকার ট্রাম্প প্রশাসন কেড়ে নেওয়ার পর আদালতের নির্দেশে তিনি সেটা ফিরে পেয়েছেন। শুক্রবার অ্যাকোস্টার পক্ষে ফেডারেল বিচারপতি টিমোথি জে কেলি সাময়িকভাবে এ প্রবেশাধিকার ফিরিয়ে দেওয়ার নির্দেশ দেন।

এ জাতীয় আরও খবর

চামেলীর পাশে এখন কেউ নেই?

যুবরাজ সালমানের ঘনিষ্ঠদের ওপর নিষেধাজ্ঞা জার্মানির

পা দিয়ে লিখে পরীক্ষা দেয় অদম্য সিয়াম

সালমান নারীর জন্য ঘোড়ার ডিম করবেন : তসলিমা

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ধানের শীষ চান ব্যারিস্টার রুমিন ফারহানা

যুক্তরাষ্ট্র আমাদের বন্ধু নয় : পাকিস্তান

এমপি বদির স্ত্রীকে সংবর্ধনা দিতে টেকনাফ সীমান্তে প্রস্তুতি

একসঙ্গে ৪ শিশুর জন্ম

শেষ পর্যন্ত ৪ রানে হারল পাকিস্তান !