মঙ্গলবার, ২০শে নভেম্বর, ২০১৮ ইং ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

দীপিকাকে টেক্কা দেবেন প্রিয়াঙ্কা?

বিনোদন ডেস্ক : পরপর দুই বলিউড সুন্দরীর বিয়ে। তাই তুলনা চলেই আসবে। দীপিকা পাড়ুকোন আর রনবীর সিংয়ের বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার বিটাউন মেতে উঠেছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়েকে ঘিরে। বলিউডের ‘দেশি গার্ল’ যে নিজ দেশে ‘দেশি রীতি’ মেনে বিয়ে করছেন, তা নিশ্চিত। তবে প্রিয়াঙ্কা নাকি এ ব্যাপারে টেক্কা দিতে চলেছেন বলিউডের ‘পদ্মাবতী’কে। আর তিনি এতটাই রাজকীয়ভাবে বিয়ে করবেন, যা নাকি সবাইকে তাক লাগিয়ে দেবে।

বিটাউনে জোর খবর, ১ অথবা ২ ডিসেম্বর প্রেমিক নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা। তাঁদের বিয়ের আসর বসবে রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে। যদিও এ ব্যাপারে প্রিয়াঙ্কার পক্ষ থেকে পাকাপাকিভাবে কিছু জানানো হয়নি।

প্রিয়াঙ্কা আর নিককে উমেদ প্যালেসে এক দিনের জন্য কত পরিশোধ করতে হবে, জানতে চান? এর খরচ শুনে চোখ কপালে উঠতে বাধ্য। ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় বিয়ে করেছেন দীপবীর। এই ভিলায় এক দিনের জন্য তাঁদের দিতে হয়েছে ২৫ লাখ রুপি। আর উমেদ প্যালেসে এক দিনের খরচ ৪৩ লাখ রুপি।

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর মা মধু চোপড়াকে সঙ্গে নিয়ে উমেদ প্যালেসে যান। সাবেক এই বিশ্ব সুন্দরী কাছ থেকে নিজের বিয়ের প্রস্তুতি দেখতে চেয়েছিলেন।

এ জাতীয় আরও খবর

আমজাদ হোসেনের অবস্থার অবনতি

দাদি হলেন সংগীতশিল্পী মমতাজ

শুভশ্রীর উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

কী অনুরোধ করলেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী?

প্রেমিকা সুস্মিতা সেনের জন্মদিনে প্রেমিকের উচ্ছ্বাস!

ভোট চাইতে সিনেমার সংলাপ ব্যবহার!

দুর্ঘটনার কবলে সালমান খান, শ্যুটিং বন্ধ

বিয়ের ৬ মাসের মাথায় মা হলেন নেহা

বিয়েবাড়ির একদিনের খরচ শুনলে চোখ কপালে উঠবে!