শনিবার, ২রা ফেব্রুয়ারি, ২০১৯ ইং ২০শে মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

শাহরুখের পার্টি ভাঙল বেরসিক পুলিশ

বিনোদন ডেস্ক : মুম্বাইর বান্দ্রায় নিজ বাসা মান্নতে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে কেক কেটেছেন শাহরুখ খান। নিজের জন্মদিনে স্ত্রী গৌরী খানকে কেক খাওয়ালেন। আবার সেই ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। মান্নতের বাইরে দীর্ঘ সময় ধরে অপেক্ষায় থাকা ভক্তদের শুভেচ্ছার জবাব দেওয়ার জন্য মাঝরাতে বেরিয়ে আসেন। বাসার বিশেষ জায়গায় দাঁড়িয়ে হাত নেড়ে ভক্তদের ধন্যবাদ জানান। গতকাল শুক্রবার সকালে আরও একবার এসে দাঁড়ান সেখানে। আবার ভক্তদের উদ্দেশে হাত নাড়েন তিনি। এ সময় তাঁর সঙ্গে ছিল ছেলে আব্রাম। এরপর তিনি যান ওয়াডালার আইম্যাক্সে, ‘জিরো’ ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। সেখানে অবশ্য তিনি বলেছেন, ‘আমি পৃথিবীর একমাত্র ব্যক্তি, যার নিজের জন্মদিনের ওপরও কোনো অধিকার নেই। আজ আমার অনুরাগীদের সঙ্গে দেখা করেছি। আপনাদের সঙ্গে সময় কাটাচ্ছি। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারি না। এত বছর পরও এত ভালোবাসা পাওয়া ভাগ্যের ব্যাপার। আমি সত্যি ভাগ্যবান।’

তবে গতকাল শুক্রবার রাতে জন্মদিন আর ‘জিরো’ ছবির ট্রেলার লঞ্চ উপলক্ষে ব্যক্তিগত পার্টির আয়োজন করেন শাহরুখ খান। বান্দ্রার আর্থ নামে এক রেস্টুরেন্টে আয়োজিত এই পার্টিতে শাহরুখ খানকে শুভেচ্ছা জানাতে আসেন অনেকেই। তাঁদের মধ্যে ছিলেন পরিবারের সদস্য, ঘনিষ্ঠ বন্ধু আর বলিউডের অনেক তারকা। রাত যতই বেড়েছে, পার্টি ততই জমে ওঠে। তখন রাত তিনটা, হঠাৎ আর্থ রেস্টুরেন্টের দরজায় কড়া নাড়ে মুম্বাই পুলিশ। ওই মুহূর্তেই পার্টি শেষ করার জন্য নির্দেশ দেওয়া হয়। খবর পেয়ে রেস্টুরেন্ট থেকে বেরিয়ে আসেন শাহরুখ খান নিজেই। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ‘জিরো’ ছবির পরিচালক আনন্দ এল রাই, নিখিল আদভানি ও সংগীতশিল্পী অতুল।

পুলিশের অভিযোগ, শাহরুখ খানের পার্টিতে ওই সময় উচ্চ গ্রামে গান বাজছিল। তাতে আশপাশের অধিবাসীদের ঘুমের ব্যাঘাত ঘটে। মানুষজন অতিষ্ঠ হয়ে পুলিশের সহযোগিতা চান। পুলিশের মতে, রাত একটার পর কোনো পার্টি করার অনুমতি নেই। শাহরুখ খান তাদের বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হন। এরপর শাহরুখ খানসহ সবাই দ্রুত সেই রেস্টুরেন্ট ত্যাগ করতে বাধ্য হন।

গতকাল ২ নভেম্বর ছিল শাহরুখ খানের ৫৩তম জন্মদিন।

এ জাতীয় আরও খবর

একই টি-শার্ট মা-ছেলের

বিয়ে না করেও ছেলের মা হলেন একতা কাপুর

চতুর্থবারের মতো হলিউডের ছবিতে প্রিয়াঙ্কা

‘গোল্ডেন রাইস’ শিগগিরই আনছে সরকার

প্রিয়াঙ্কা বললেন, অন্তঃসত্ত্বা হলে অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না

খোলামেলা ফটোশুটে বিদ্যা

আবারও শাকিব-অপুকে এক করে দিচ্ছেন নায়িকা সুচরিতা?

সাক্ষী চৌধুরীকে বিছানায় এক রাত পেতে ১ কোটি

ঐক্যফ্রন্টের চিঠি গণভবনে

রোহিঙ্গাদের দেখতে বাংলাদেশে আসছেন জোলি

মধুর ক্যান্টিন চলচ্চিত্রে অভিনয়ের জন্য স্মৃতির শহর ঢাকায় অনজু ঘোষ

সালমানের সাবেক প্রেমিকারা