রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

ক্লাস চলাকালিন অজ্ঞান স্কুলছাত্রী, ডাক্তার জানালো তার পেটে….!

আমাদের সমাজে এখনো অনেক ঘটনা ঘটে যা আমাদের বিবেককে নাড়া দিয়ে যায়। কিছু মেনে নেয়া যায় আবার কিছু মেনে নেইয়া যায়না। সাম্প্রতি ভারতের চেন্নাই শহরের ঘটে গেছে এক অবিশ্বাস্য ঘটনা।সেখানের দশম শ্রেণীর ছাত্রী স্কুলে ক্লাস চলাকালিন সময়ে হঠাত্ই অজ্ঞান হয়ে পড়ে। পরে তার পরিবারকে খবর দেয়া হলে তারা ডাক্তারের কাছে নিয়ে যায়। ডাক্তার জানায় তাদের মেয়ের তার পেটে বাচ্চা! সে গর্ভবতী।

জানা গেছে, ছাত্রীটিকে স্থানীয় হাসপাতাল গর্ভবতী ঘোষণা করার পরই, তাকে গর্ভপাতের জন্য শনিবার একটি সরকারি হাসপাতালে নিয়ে যায় তার মা।বিষয়টি অনৈতিক বলে হাসপাতালের তরফে জানানো হলেও, ছাত্রীর পরিবার তা মানতে নারাজ। হাসপাতাল কর্তৃপক্ষকে চাপ দিতে শুরু করেন তাঁরা। বাধ্য হয়েই পুলিসে খবর দেওয়া হয় হাসপাতালের পক্ষ থেকে।

পুলিশ এসে ছাত্রী ও তার মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়। সেখানেই তারা স্বীকার করে সম্প্রতি এলাকার এক ঠিকা কর্মীর সঙ্গে পরিচয় ও বন্ধুত্ব হয়েছে ছাত্রীটির।তাদের মধ্যে ঘনিষ্ঠতাও বেড়েছে। জেরার মুখে ছাত্রীটি স্বীকার করে নেয় তাকে জোর করেই শারীরিক সম্পর্কে লিপ্ত করে ওই যুবক। গোটা ঘটনাটি জানার পরই শনিবার বিকেলে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।তার বিরুদ্ধে পোসকো আইনে মামলা রুজু করা হয়েছে। এই ঘটনা ভারতে দারুন সাড়া ফেলে দেয়।

এ জাতীয় আরও খবর

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!

আ.ফ.ম কামালের মৃত্যুতে মুহিত-মোমেনের শোক

এবার ‘জয় শ্রীরাম’এর সমালোচনায় নুসরাত

এরশাদের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক প্রকাশ

রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করে কোটি মানুষের হৃদয় জয় করেছিলেন এরশাদ: ছারছীনা পীর