রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

জোট করে নির্বাচন ঠেকানো যাবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, কেউ কেউ বিভিন্ন জোট করে ঐক্যবদ্ধ হওয়ার চেষ্টা করছেন। তবে এতে আগামী জাতীয় নির্বাচনে কোনো প্রভাব পড়বে না। এ সকল জোট করে নির্বাচন ঠেকানোও যাবে না।

গতকাল রবিবার দুপুরে নরসিংদীর বেলাব উপজেলার চরউজিলাব ইউনিয়নের দেওয়ানেরচর মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত আরব আলী একাডেমিক ভবন এবং বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা শীর্ষক আলোকচিত্রের স্থায়ী গ্যালারির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। আইএস ও জঙ্গির মতো ভূত আমাদের উপর চাপিয়ে দিতে চেষ্টা চালানো হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এ ভূত আমরা তাড়াতে সক্ষম হয়েছি। আমরা আর কোনো ভুল করতে চাই না, শেখ হাসিনা ছাড়া আর বাংলাদেশ অন্ধকারাচ্ছন্ন হতে দেওয়া হবে না। আমারা দুর্নীতিতে আর চ্যাম্পিয়ন হতে চাই না।

প্রধানমন্ত্রীর নেতৃত্বে জাতি সব কিছু পেয়েছে উল্লেখ করে মন্ত্রী আরো বলেন, আমাদের নতুন প্রজন্মরা পৃথিবীর সাথে টক্কর দিয়ে চলার পাশাপাশি বলতে পারবে আমার কারো দান-দক্ষিণায় চলি না। আমাদের বাংলাদেশ আজকে উন্নত বাংলাদেশে পরিণত হয়েছে। এ ধারা অব্যাহত রাখতে নতুন প্রজন্ম নিশ্চয়ই ভুল করবে না। আর কোনো ষড়যন্ত্রের শিকারও হবেন না।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সহসভাপতি ও নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী অহিদুল হক আসলাম সানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

এ সময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!