রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

৬০ লাখ টাকা নিয়ে পরকিয়া প্রেমিকের সঙ্গে দুই সন্তানের মা উধাও !

পরকীয়া অনেক নোংরা একটি পর্যায়ে চলে গেছে বর্তমান সময়ে।প্রতিনিয়ত দেশে ঘটছে পরকিয়ার ঘটনা। পরকিয়ায় আসক্ত হয়ে স্বামী চলে যাচ্ছে অন্য নারীকে নিয়ে আবার স্ত্রী উধাও হচ্ছে প্রেমিকের হাত ধরে এমন ঘটনা ঘটছে । এমনি একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটলো কক্সবাজারে । জানা গেছে ৬০ লক্ষ টাকার লোভে দুই সন্তানের জননী নিযে পালিয়েছে আবদুল্লাহ নামের এক ছেলে। গত ১১ অক্টোবর নিজ বাসা হতে কক্সবাজার যাওয়ার নাম করে আবদুল্লাহ’র হাত ধরে উধাও হয়েছে দুই কন্যা সন্তান সহ ইসমত আরা নামের এক গৃহিনী।

ইসমত আরা কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের চান্দেঁর পাড়া প্রবাসী নুরুল ইসলামের সহধর্মিনী। আবদুল্লাহ (২৪) একই এলাকার আমান উল্লাহ’র পুত্র। উক্ত ঘটনার পর এলাকায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।পলাতক ইসমত আরার স্বামী প্রবাসী নুরুল ইসলাম জানান, গত ১১ অক্টোবর আমি কক্সবাজার শহরে কাজে আসি, বিকেলে বাড়িতে ফিরে দেখি আমার দুই মেয়ে সহ তাদের মা ঘরে নাই। অনেক খুজাখুজির পর জানতে পারি আমাদের একই এলাকার লম্পট আবদুল্লাহ আমার বউকে টাকার লোভে ফুসলিয়ে নিয়ে পালিয়েছে।

এ সময় তিনি আরো বলেন, তার স্ত্রী ইসমত আরা পৈত্রিক সম্পদের অংশ বাবদ রেল লাইনের ৬০ লক্ষ টাকা ক্ষতিপূরন পাই যা ইসমত আরার ব্যাংক একাউন্টে রয়েছে।আমি বিদেশ থাকা অবস্থায় তার একাউন্টে লাখ লাখ টাকা পাটাতাম এবং সেই থেকে তার সাথে অবৈধ সর্ম্পক ছিল তা আমি গত ৩ মাস আগে দেশে আসলে জানতে পারি।লম্পট আবদুল্লাহ উক্ত টাকার লোভে আমার ১২ বছরের সোনার সংসারে আগুন লাগিয়ে আমার দুই সন্তান সহ এখনো পযর্ন্ত নিঁখোজ।এমন ঘটনার বিষয়ে কক্সবাজার মডেল থানায় প্রবাসী নুরুল ইসলাম বাদী হয়ে সাধারন অভিযোগ দায়ের করেছেন। অামরা পলাতক তার স্ত্রী ও প্রেমিক আবদুল্লাহকে আটক করার চেষ্টা চালিয়ে যাচ্ছি অাসা করছি অতি দ্রত গ্রেফতার করতে পারবো।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!