রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী ও তার বোনের ছবি ভাইরাল

বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে মানুষ জানতে চায়। তাদের সম্পর্কে আগ্রহের শেষ নেই। সেই বিখ্যাত ব্যক্তি যদি হোন কোনো দেশের প্রধানমন্ত্রী ও তার বোন তাহলে তো আর কথাই নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বোন শেখ রেহানার একটি ছবি তুলেছেন। আর এই ছবি ছড়িয়ে পড়ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এবং রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে।

তাঁরা দুই বোন। প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকনের ভাষ্যে, ‘দেশের মানুষের কাছে রেখে যাওয়া বঙ্গবন্ধুর দুই আমানত’। শেখ হাসিনা ও শেখ রেহানা। একজন দেশের প্রধানমন্ত্রী, আরেকজন তাঁর দুঃখ-সুখের ভাগীদার, দেশকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে তাঁর পরামর্শক।

দুজনে যেমন ব্যক্তিগত দুঃখ-বেদনাটা ভাগ করে নেন, তেমনি ভাগ করে নেন হাসি-আনন্দের জন্য মেলা ক্ষণিকটুকুও। অস্ট্রেলিয়ার সিডনিতে এমনই এক স্নিগ্ধ সময় কাটছিল দুই বোনের। একজন দাঁড়িয়েছেন পেছনের পরিপাটি সুন্দর সিডনি শহরকে ব্যাকগ্রাউন্ড করে, আরেকজন তার সেই হাসিমুখ বন্দি করছেন স্মার্টফোনের রঙিন ফ্রেমে।

তাদের ছবি তোলার অসাধারণ মূহূর্তটি ক্যামেরাবন্দি করেছেন আলোকচিত্রী ইয়াসিন কবির জয়। ২০১৭ সালে তোলা ছবিটি শনিবার (২০ অক্টোবর) বিকেলে নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন আশরাফুল আলম খোকন। এরপরই ছবিটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!