রবিবার, ১৪ই জুলাই, ২০১৯ ইং ৩০শে আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

মুম্বাই ইন্ডিয়ান্স থেকে বাদ পড়লেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজকে দল থেকে বাদ দিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্স। তার পরিবর্তে দলে নিয়েছে দক্ষিণ আফিকার পেসার কুইন্টন ডি কককে। মুস্তাফিজ ছাড়াও লংকার স্পিনার আকিলা ধনাঞ্জয়কেও ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। সংবাদ ইএসপিএন।

দক্ষিণ আফ্রিকার ওপেনার ডি কককে দিয়ে আইপিএলের আগামী আসরের কেনা-বেচা শুরু হলো। তিনি আগে কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ছিলেন।

আইপিএলে কাটার মাস্টার মুস্তাফিজকে প্রথম খেলে ২০১৬ সালের হায়দরাবাদের হয়ে। প্রথমবার হায়দরাবাদের হয়ে চোখ ধাঁধাঁনো পারফর্ম ছিল তার। চ্যাম্পিয়নও হয় হায়দরাবাদ। পরে ইংলিশ লিগ সাক্সেসে ইনজুরির শিকার হন তিনি। ওই ইনজুরি কাটিয়ে খেলায় ফিরলেও পপুরনো মুস্তাফিজকে পাওয়া গেলো না। পরেরবার হায়দরাবাদের হয়ে ইনজুরির কারণে বেশি ম্যাচ পাননি। সর্বশেষ আইপিএলে ইনজুরির কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ঠিক চেনা ছন্দে ছিলেন না তিনি। পরপর তিনটি আইপিএল খেলেছেন তিনি। প্রথম দুই মৌসুম ছিলেন হায়দরাবাদে। আর সর্বশেষ মৌসুমে খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। কিন্তু এবার তাকে ছেড়ে দিল দলটি।

তবে এর আগেই অবশ্য মুস্তাফিজকে বিদেশি লিগ খেলায় নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আমি তাকে বলেছি আগামী দু’বছর বিদেশি লিগে সে খেলতে পারবে না। সে বার বার ইনজুরি বয়ে নিয়ে আসবে আর বোর্ডের অধীনে তার ইনজুরি থেকে সেরে ওঠার জন্য পুর্নঃবাসন নেবে এটা হতে পারে না।

এ জাতীয় আরও খবর

‘ভয় দেখিয়ে’ যুবদল নেতার স্ত্রীকে বিয়ে করেছিলেন সেই পুলিশ কর্মকর্তা

সিঁদূর পরলেও আমার ঈমান ঠিক আছে : নুসরাত

বিনামূল্যে আমিরাতের ভিসা পাচ্ছেন কিশোর-কিশোরী পর্যটকরা

ভুল করেছি কিন্তু টাকা ছাড়ব না

বিশ্ব চ্যাম্পিয়ন হতে ইংল্যান্ডের প্রয়োজন ২৪২ রান

ভাইয়ের হয়ে ক্ষমা চাইলেন জিএম কাদের

এরশাদের মৃত্যুর খবরে যা লিখলো বিশ্ব গণমাধ্যম

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে নিজেই ছুটে যেতেন এরশাদ

ভুল আউট দিয়ে ফাইনাল শুরু করলেন আম্পায়ার ধর্মসেনা

মিন্নিকে গ্রে*ফতারের দাবিতে বরগুনায় মানববন্ধন

সিলেটে কামাল হত্যা মামলায় সৎ ভাইয়ের ফাঁসি

ছয় মাসেই শেষ ২৫০০ কোটি টাকার আউটার রিং রোড!