বৃহস্পতিবার,১৩ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৯শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

বলিউডের টেলি তারকাদের কে কত পারিশ্রমিক নেন

বিনোদন ডেস্ক।। তারকাদের পারিশ্রমিক নিয়ে কৌতুহল সবারই থাকে। বলিউড তারকাদের পারিশ্রমিকের কথা হয়তো অনেকেই জানেন। কারণ এর আগে বহুবার এ নিয়ে প্রতিবেদন প্রকাশ পেয়েছে। আবার অনেকে আছেন যারা এই অর্থের পরিমাণ শুনে চমকে গেছেন। তবে পারিশ্রমিকের দিক থেকে কিন্তু পিছিয়ে নেই টেলিভিশনের তারকারাও। এক একটি এপিসোডে ভারতীয় টেলি তারকারা কত টাকা পারিশ্রমিক নেন, তা জানলে চমকে যাবেন। তাহলে জেনে নিন কার কত পারিশ্রমিক।

কপিল শর্মা : বেশ কিছু দিন ধরেই লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন কমেডিয়ান কপিল শর্মা। তবে নতুন কমেডি শো নিয়ে আবার ফিরছেন তিনি। আর যে সময়ে কপিল ‘কমেডি নইটস’ করতেন, সে সময়ে প্রতি পর্বের জন্য ৬০ থেকে ৮০ লক্ষ টাকার কাছাকাছি পারিশ্রমিক পেতেন।

সুনীল গ্রোভার: কমেডি শো থেকেই মূলত জনপ্রিয় হয়েছিলেন সুনীল গ্রোভার। আর তার পরে ডক্টর গুলাটির চরিত্রে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সুনীল। সিনেমাও করেছেন কয়েকটি। কমেডি শো’তে প্রতি পর্বে সুনীল নিতেন প্রায় ১০ থেকে ১২ লক্ষ টাকা।

দিব্যাঙ্কা ত্রিপাঠি : টেলি ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত নাম দিব্যাঙ্কা ত্রিপাঠি। ‘বনু ম্যায় তেরি দুলহন’ সিরিয়ালটি থেকেই ব্যাপক জনপ্রিয় হয়ে যান দিব্যাঙ্কা। আর এই দিব্যাঙ্কাই এক-একটা পর্বের জন্য পারিশ্রমিক নেন প্রায় ১ লক্ষ টাকা।

হিনা খান : ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যয়’ সিরিয়ালটি থেকে জনপ্রিয় হন হিনা খান। তার পরে আর ফিরে তাকাতে হয়নি হিনাকে। গত বার ‘বিগ বস’ হাউসেও দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই হিনাই সিরিয়ালের এক একটা এপিসোডের জন্য প্রায় ১ লক্ষ ২৫ হাজার টাকা নেন।

মণীশ পাল : সঞ্চালক মণীশ পালও কিছু কম যান না। কমেডি শো হোক আর পুরস্কার বিতরণী অনুষ্ঠান, মণীশের সঞ্চালনা দর্শকর বেশ পছন্দের। ‘ঝলক দিখলাজা’-র সবকটা শো সঞ্চালনা করতে মণীশ নিয়েছিলেন ১ কোটি টাকারও বেশি।

কর্ণ পটেল : ‘ইয়ে হ্যয় মহব্বতে’এর সেই রমন ভাল্লাকে মনে আছে? এই সিরিয়ালটি থেকেই জনপ্রিয় হয়েছিলেন অভিনেতা কর্ণ পটেল। এখনও একাধারে সিরিয়াল করে যাচ্ছেন কর্ণ। প্রত্যেক পর্বে তিনি প্রায় ১ লক্ষ ২৫ হাজার টাকা পারিশ্রমিক নেন।

জেনিফার উইঞ্জেট : জেনিফার উইঞ্জেটও টেলিভিশনের জনপ্রিয় মুখ। ‘কসৌটি জিন্দেগি কে’ সিরিয়াল থেকেই টেলিভিশনের সফর শুরু করেছিলেন জেনিফার। প্রায় ১ লক্ষ টাকা পারিশ্রমিক নেন জেনিফার। উৎস : আনন্দবাজার