বৃহস্পতিবার, ২১শে জুন, ২০১৮ ইং ৭ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

প্রতিবন্ধীকে নগ্ন করে ফেসবুকে ভিডিও, অতপর…

ডেষ্ক রিপোর্ট।। পঁয়তাল্লিশ বছরের মানসিক প্রতিবন্ধী এক ব্যক্তিকে নগ্ন করে সেই ঘটনার ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করার পর অাজ শুক্রবার তাদের আদালতে তুলেছে পুলিশ।

কলকাতার নদিয়ায় নাকাশিপাড়া থানা এলাকায় গতকাল বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে মানসিক প্রতিবন্ধী ওই ব্যক্তিকে নগ্ন করে যারা ভিডিও ধারণ করেছিল তারা সবাই কিশোর।

আরও : ৭১ বিলিয়ন ডলারে ফক্স কিনছে ওয়াল্ট ডিজনি

কলকাতার অনলাইন ভিত্তিক সংবাদমাধ্যম এবেলা জানিয়েছে, বৃহস্পতিবার নাকাশিপাড়া থানা এলাকার বাসিন্দা পঁয়তাল্লিশ বছরের মানসিক প্রতিবন্ধী ওই ব্যক্তিকে রাস্তায় আটকে জোর করে জামা-কাপড় খুলে নেয় চার কিশোর। তাকে পুরো নগ্ন করে ফেলে তারা। পরে ঘটনার একটি ভিডিও ধারণ করে তারা। এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে দেয়। মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়।

ঘটনার পর ওই ব্যক্তির স্ত্রী নাকাশিপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে চিচুরিয়া এলাকা থেকে তিনজন নাবালককে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে এক মোবাইল দোকানের মালিককেও গ্রেপ্তার করা হয়।

নাকাশিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্রী রতন শুকলা বলেন, ‘আমরা একজন প্রতিবন্দীকে নগ্ন করে তার ভিডিও ফেসবুকে পোসট করার অভিযোগ পেয়েছিলাম। পরে তদন্ত করে এই ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করি। আজ শুক্রবার গ্রেপ্তারকৃতদের কলকাতার কৃষ্ণনগর আদালতে তোলা হয়েছে।’

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

হাতির পায়ের তলায় পিষ্ট হয়ে শিশু নিহত, হাতি আটক

খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫

মাদকাসক্তি থেকে তরুণ প্রজন্মকে বাঁচাতে যোগব্যয়াম কার্যকর: সেতুমন্ত্রী

স্থানীয় যৌনকর্মী ব্যবহারের অভিযোগ ডক্টরস উইদাউট বর্ডারের বিরুদ্ধে

ফুটবল বিশ্বকাপের আদলে বিয়ের আসর

এমপিপুত্রের গাড়িচাপায় মৃত্যু: ৩৬ ঘণ্টায়ও অভিযুক্ত শাবাবকে গ্রেফতার ও গাড়ি জব্দে অগ্রগতি নেই