মঙ্গলবার, ১০ই এপ্রিল, ২০১৮ ইং ২৭শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

মুম্বাই ফিরে ভক্তদের সান্নিধ্যে সালমান

বিনোদন ডেস্ক : রাজস্থানের যোধপুর কেন্দ্রীয় কারাগারে দুই রাত কাটানোর পর শনিবার (০৭ এপ্রিল) জামিনে মুক্তি পান সালমান খান। আর এ খবর ছড়িয়ে পড়তেই উল্লাসে মেতে উঠেন বলিউডের এই সুপারস্টারের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

প্রথমে শোনা গিয়েছিলো ০৮ এপ্রিল রোববার মুম্বাই ফিরবেন সালমান। কিন্তু তেমনটি হয়নি; যেদিন কারাগার থেকে মুক্তি পেয়েছেন সেদিনই মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ফিরেছেন সল্লু।

শনিবার সন্ধ্যায় কড়া পুলিশি নিরাপত্তায় ‘ভাইজান’কে পৌঁছে দেওয়া হয় যোধপুর বিমানবন্দরে। এসময় তার সঙ্গে ছিলেন দুই বোন আলভিরা ও অর্পিতা খান শর্মা। এছাড়াও ছিলেন তিনজন আইনজীবীসহ ৭ দেহরক্ষী।

সালমানের মুম্বাই ফেরার খবর পেয়ে তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে আগে থেকেই ভিড় করে ভক্তরা। মুম্বাই ফেরার পর বাড়ির বান্দায় দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে দেখা করেন ‘সুলতান’খ্যাত তারকা। এসময় সকলের উদ্দেশ্যে হাত নাড়েন এবং উড়ন্ত চুমু দেন তিনি।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজস্থান রাজ্যের যোধপুরের বিচারিক আদালতে সালমানের জামিন আবেদনের শুনানি হয়। এরপর বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টার দিকে আদালত জামিনের রায় দেন। ‘বজরঙ্গি ভাইজান’ তারকার জামিন আবেদন মঞ্জুর করেছেন যোধপুর দায়রা আদালতের বিচারক রবীন্দ্র কুমার যোশী।

১৯৯৮ সালে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালে থর মরুভূমির শহর যোধপুরের কাছে কঙ্কানি গ্রামে বিরল প্রজাতির দুটি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। এ ঘটনায় ১৯৯৯ সালে মামলা হয়। এতে সালমান ছাড়াও আসামি করা হয় সাইফ আলী খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলমকে। তবে বাকিরা বেকসুর খালাস পেয়েছেন।

Print Friendly, PDF & Email