মঙ্গলবার, ১০ই এপ্রিল, ২০১৮ ইং ২৭শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞান পার্টির আট  সদস্যকে আটক করেছে র‌্যাব

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : চেতনা নাশক মলম ও দেশীয় অস্ত্রসহ ব্রাহ্মণবাড়িয়া শহরের পৈরতলা এলাকা থেকে অজ্ঞান পার্টির আট সদস্যকে আটক করেছে র‌্যাব সদস্যরা। শনিবার ভোর রাতে সদর উপজেলার পৈরতলাসহ বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দুইটি সিএনজি চালিত অটোরিক্সা, দেশীয় অস্ত্র, চেতনা নাশক ঔষধ (হ্যালোসিন), ভূয়া কাগজপত্র ও নয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন, জাবেদ হোসেন (২৮) মো. সেন্টু মিয়া (২৮), বায়েজিদ (২৫), মিন্টু মিয়া (৩৮), মো. কুদ্দুস মিয়া (৩০), মো. হাবিব (৩৪) তারেক আহম্মেদ (২৬) ও শংকর দেব নাথ (৪০)।
র‌্যাব-১৪ জানায়,  ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান ও সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি চৌকশ আভিযানিক দল অজ্ঞান পার্টির সদস্যদের কার্যক্রম নজরদারীর ফলে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। এসময় দুইটি সিএনজি চালিত অটোরিক্সা, দেশীয় অস্ত্র চেতনা নাশক ঔষধ (হ্যালোসিন), ভূয়া কাগজপত্র ও নয়টি মোবাইল ফোনসহ অজ্ঞান পার্টির সক্রিয় আট সদস্যকে আটক করা হয়েছে।
র‌্যাব-১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া মালামালসহ ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় হস্থান্তর করা হয়েছে।
Print Friendly, PDF & Email