বুধবার, ৬ই জুন, ২০১৮ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ব্রাহ্মনবাড়িয়ায় র‌্যাবের অভিযানে ৩০০ কেজি গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার,দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মনবাড়িয়া : ঢাকা সিলেট মহাসড়কে ব্রাহ্মনবাড়িয়ার সরাইলে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প এর সদস্যদের বিশেষ অভিযানে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় পাচারের কাজে ব্যবহ্নত গাড়ি জব্দসহ ৩০০কেজি গাঁজা ও ১০০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোর রাতে র‌্যাব এ অভিযান পরিচালনা করেন। আটক কৃতরা হলেন ব্রাহ্মনবাড়িয়ার বিজয়নগরের জলিলপুড় এলাকার নুরুল ইসলামের ছেলে সবুজ মিয়া(৩৫)ও ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার বাঘমারা গ্রামের আজিজ মিয়ার ছেলে রবীন আহম্মেদ (২৮)। র‌্যাব-১৪ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মাদকের বড় চালান ইসলামপুর-সরাইল হয়ে ঢাকায় নিয়ে যাবে।

পরে মাদক চালানের অবস্থান নিশ্চিত হয়ে আমরা ইসলামপুরে ছদ্মবেশে অবস্থান করি। কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ ও সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে মঙ্গলবার ভোর রাতে মহাসড়কের সরাইল থানাধীন বিশ্বরোড মেসার্স খাজা গরিবে নেওয়াজ ফিলিং ষ্টেশনের সামনে ঢাকা মেট্রো-চ-১১-৩৭০০ মাইক্রোবাসেটি আটক করি।

এসময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞেসা করলে গাড়িতে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৩০০কেজি গাঁজা ও ১০০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত গাঁজা, ফেন্সিডিল ও মাইক্রোবাসের আনুমানিক মূল্য ৬০,০০,০০০/- (ষাট লক্ষ) টাকার মত। র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার শেখ নাজমুল আরেফিন পরাগ অভিযান পরিচালনা করে মাদক উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত দুইমাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সরাইল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন টেলিভিশন সাংবাদিকদের পেশাগত মানউন্নয়নে ভূমিকা রাখবে: খ.আ.ম রাশিদুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন নেতৃবৃন্দকে অভিনন্দন

ব্রাক্ষণবাড়িয়ায় সুবিধাবঞ্চিতদের নিয়ে ইফতার ও সেলাই মেশিন দিল উৎসর্গ ফাউন্ডেশন

আখাউড়ায় ভ্রাম্যমান আদালতে ২১ চালকের জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচান সভা

কসবায় ব্যাটারী চালিত অটোরিক্সা ছিনতাই চক্রের ৫ সদস্য আটক