g দশ মাসে ছয় হত্যা মামলার রহস্য উন্মোচন | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

দশ মাসে ছয় হত্যা মামলার রহস্য উন্মোচন

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : বিভিন্ন সময়ে চাঞ্চল্যকর ও পরিকল্পিত ছয়টি ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন করে আপরাধীদের আইনের আওতায় এনেছেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান । এছাড়াও দুর্ধর্ষ পাঁচ জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছেন তিনি।

মাত্র গত দশ মাসেই এ ছয়টি হত্যা মামলার রহস্য উন্মোচন করেন মিজানুর রহমান। বৃহস্পতিবার সংশ্লিষ্ট থানা সূত্রে জানা যায়, পাঁচটি মামলার বাদী অজ্ঞাতনামা আসামীকে উল্লেখ হত্যা মামলা দায়ের করেন। অন্যটি পুলিশের দায়ের করা অপমৃত্যু মামলা। দায়িত্বপ্রাপ্ত হয়েই এ বছরের মধ্যেই মিজানুর রহমান প্রতিটি হত্যা মামলার ক্লু উদঘাটন করে প্রকৃত আসামীদের গ্রেপ্তার করেন। পাঁচটি হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তারকৃত ব্যক্তিরা আদালতে বিচারকের কাছে জবানবন্দি প্রদান করেন। তাছাড়া অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধারের বিষয়ে গ্রেপ্তার হওয়া ব্যক্তি পুলিশের কাছে ১৬১ ধারায় স্বীকারক্তিমূলক জবানবন্দি দেয়।

এদিকে হঠাৎ করেই শান্তিপ্রিয় দিনাজপুরে মাথাচাঁড়া দিয়ে ওঠে জঙ্গিবাদ। একের পর এক জঙ্গি হামলায় দিনাজপুরবাসী যখন আতঙ্কিত ঠিক তখনি অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমানের প্রত্যক্ষ তদারকিতে কাহারোলে রাস মেলা ও ইসকন মন্দিরে হামলা এবং ইটালিয়ান নাগরিককে হত্যাচেষ্টায় জড়িত জঙ্গিদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

তদন্তে দ্রুত অগ্রগতির প্রতিক্রিয়ায় এলাকার সচেতন ব্যক্তিরা জানিয়েছেন, এতে করে মানুষের পুলিশ বাহিনীর প্রতি আস্থা যেমন বেড়েছে, তেমনি প্রকৃত অপরাধীরা আইনের আওতায় আসায় অপরাধের সংখ্যাও কমেছে।

এ জাতীয় আরও খবর