g যশোরে ছাত্রীনিবাস থেকে অর্ধশতাধিক বোমা উদ্ধার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

যশোরে ছাত্রীনিবাস থেকে অর্ধশতাধিক বোমা উদ্ধার

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ৩, ২০১৭
news-image

---

যশোর প্রতিনিধি : যশোরের খড়কী শাহ আব্দুল করিম সড়কের পাশের একটি ছাত্রীনিবাস থেকে অর্ধশতাধিক বোমা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে বোমাগুলো উদ্ধার করা হয়। জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

ছাত্রীনিবাসের মালিক অবসরপ্রাপ্ত শিক্ষক মাহবুবুর রহমান জানান, আজ (বৃহস্পতিবার) সন্ধ্যার পর স্থানীয়রা ৭-৮ জনের একটি দলকে ছাত্রীনিবাসের প্রাচীরের ভেতরে ঘোরাঘুরি করতে দেখেন। ওই দলটির সদস্যদের আচার-আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়। এরপর ঘটনাস্থলে আসে পুলিশের কয়েকটি টিম।

ডিবির ওসি মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পৌঁছে তারা প্রাচীরের ভেতরে ওই দলটিকে দেখতে পান। কিন্তু তারা গাড়ি থেকে নামার আগেই ওই দলের সদস্যরা পালিয়ে যায়। এরপর পুলিশ প্রাচীরের ভেতর প্রবেশ করে তিনটি বস্তা ও দুইটি ব্যাগ পান। এই দুই ব্যাগে ৫০-৬০টি বোমা পাওয়া যায়।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার বলেন, ‘বোমাগুলো উদ্ধার করে পানিভর্তি বালতিতে রেখে নিষ্ক্রিয় করা হয়েছে।’ যশোর কোতোয়ালী থানার ওসি বলেন, ‘কারা, কী উদ্দেশে বোমাগুলো রেখেছিল, এই মুহূর্তে তা বলা যাচ্ছে না। তবে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।’

এ জাতীয় আরও খবর