g অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণেই নৌকাডুবি | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৪ঠা নভেম্বর, ২০১৭ ইং ২০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণেই নৌকাডুবি

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ২, ২০১৭
news-image

---

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় নৌকাডুবে দুই জেএসসি পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনায় গঠিত তদন্ত কমিটি তাদের তদন্ত কাজ শুরু করেছে।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাহেদুল ইসলামের নেতৃত্বে গঠিত তদন্ত কমিটি বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরে উপজেলার কৃষ্ণনগর গ্রামের আবদুল জব্বার উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে গিয়ে দুর্ঘটনার শিকার পরীক্ষার্থী ও তাদের স্বজন এবং উদ্ধার কাজে সহযোগিতাকারীদের সঙ্গে কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাহেদুল ইসলাম সাংবাদিকদের বলেন, দুর্ঘটনার শিকার পরীক্ষার্থীদের সঙ্গে কথা বলে মনে হচ্ছে অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণেই নৌকাডুবির ঘটনা ঘটেছে। আমাদের তদন্ত কাজ চলছে, তিন কার্যদিবসের মধ্যেই প্রতিবেদন জমা দেয়া হবে।

এর আগে গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নবীনগর উপজেলার থানাকান্দি গ্রাম থেকে জেএসসি পরীক্ষার্থীসহ অর্ধশত যাত্রী বোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা একই উপজেলার কৃষ্ণনগর গ্রামে একটি সেতুর সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। ডুবন্ত নৌকার বেশিরভাগ যাত্রী সাঁতরে তিরে উঠতে সক্ষম হলেও নাদিরা আক্তার (১৩) ও সোনিয়া আক্তার (১৪) নামে দুই জেএসসি পরীক্ষার্থী পানিতে ডুবে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আরও কয়েকজন পরীক্ষার্থী আহত হয়।

এ জাতীয় আরও খবর