g বিএনপির ষড়যন্ত্রমূলক নাটক ব্যর্থ হয়েছে : নাসিম | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৭ই অক্টোবর, ২০১৭ ইং ২রা কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপির ষড়যন্ত্রমূলক নাটক ব্যর্থ হয়েছে : নাসিম

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৪, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : প্রধান বিচারপতিকে নিয়ে বিএনপির ষড়যন্ত্রমূলক নাটক ব্যর্থ হয়েছে মন্তব্য করে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি বারবার বলছিল প্রধান বিচারপতিকে গৃহবন্দী করা হয়েছে, কিন্তু বিদেশে যাবার সময় বলে গেলেন তিনি স্বেচ্ছায় বিদেশ যাচ্ছেন।

আজ শনিবার রাজধানীর উত্তরায় বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতাল পরিদর্শন শেষে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধান বিচারপতির বিদেশ যাওয়ায় প্রমাণ হয়েছে বিএনপি জামায়াত চক্র মিথ্যাচার করে। তারা জনগণকে বিভ্রান্তিতে ফেলে অসাংবিধানিক পন্থায় ক্ষমতায় আসতে চায়।

মোহাম্মদ নাসিম বলেন, দেশের জনগণ আজ অনেক সচেতন, তারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায় বলেই সংবিধান বহির্ভূত কোনো কাজ সমর্থন করবে না। সবাইকে মনে রাখতে হবে আর কোনো ১৫ আগস্ট এদেশে সৃষ্টি করা যাবে না। কোনো ধরনের ক্যু আর এদেশে ঘটবে না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল তারা বিভিন্ন সময় বিভিন্ন চক্রান্ত করে যাচ্ছে।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে আবারও আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের প্রতি আস্থা থাকলে, সংবিধানের উপর শ্রদ্ধা থাকলে সব ষড়যন্ত্র বাদ দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন।

নাসিম বলেন, দেশের অভ্যন্তরে প্রধানমন্ত্রীর সাহসী ও মানবিক উদ্যোগের কারণে স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, কৃষি, বিদ্যুৎ, তথ্যপ্রযুক্তিখাতসহ সকল ক্ষেত্রে উন্নয়ন ঘটছে বলেই আমরা উন্নত রাষ্ট্রে উন্নীত হবার পথে এগিয়ে চলেছি।

এ সময় স্বাস্থ্যমন্ত্রী উত্তরা অঞ্চলের মানুষের জন্য বাংলাদেশ কুয়েত মৈত্রী হাসপাতালকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ হাসপাতালে রূপান্তরের আশ্বাস প্রদান করেন।

স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, হাসপাতালের পরিচালক ব্রি. জে. আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এ জাতীয় আরও খবর