g ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ৩রা অক্টোবর, ২০১৭ ইং ১৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বগুইর নামক স্হানে আজ বুধবার সকালে ঢাকাগ্রামী উওরা পরিবহন সাথে সিলেট গ্রামী মালবাহী পিকআপ ভ্যানগাড়ির মুখোমুখি সংর্ঘষে পিকআপ গাড়ির হেলপার সুহেল মিয়া (২৪) ঘটনাস্হলে মৃত্যুবরণ করেন। নিহত হেলপার শেরপুর জেলার নালিচাটিয়া গ্রামের আব্দুল জলিলের ছেলে। সে সময় পিকআপ গাড়ির ড্রাইভার ও মালের যাএী গুরুতর আহত হন।

প্রর্তক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের বগুইর সকাল সাড়ে নয়টার দিকে উওরা পরিবহনের বাস সাথে মাল বাহী পিক আপ ভ্যানের সংর্ঘের ঘটনায় পিকআপের হেলপার ঘটনাস্হলে নিহত হন। স্হানীয়রা ও হাইওয়ে পুলিশ বাকী আহত দুইজনকে উদ্ধার করে দ্রুুত হাসপাতালে পাঠায়। মহাসড়কে বাসটি ওভার ট্যাক করতে গিয়ে অপরদিকে থাকা পিকআপ ভ্যানটিকে মুখোমুটি চাপা দেয় বলে তারা জানায়।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার (এসআই) মো:শাহজাহান মিয়া দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন ও বলেন, দূর্ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্হা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরও খবর