g ‘যেমন কথা তেমন কাজ, কথা রাখেন ক্যা.তাজ’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১৭ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২রা আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

‘যেমন কথা তেমন কাজ, কথা রাখেন ক্যা.তাজ’

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৪, ২০১৭

---

ফয়সল আহমেদ খান,বাঞ্ছারামপুর,ব্রাহ্মণবাড়িয়া : প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের মোট ১ শত ৪৮টি মাধ্যমিক পর্যায়ের স্কুল জাতীয়করনের ঘোষনা দেন।এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর সদর উপজেলার ‘বাঞ্ছারামপুর এস,এম,পাইলট উচ্চ বিদ্যালয়’- তালিকায় নাম থাকার খবর বাঞ্ছারামপুর এসে পৌছুলে এলাকাবাসী স্কুল সংলগ্ন মাঠ ও উপজেলা সদর রোডে নেচে-গেয়ে আর আনন্দে হৈ-হুল্লুর করে মাতামাতি করেছেন।

বাঞ্ছারামপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবু তৌহিদ বলেন,-‘প্রধানমন্ত্রী বাঞ্ছারামপুর এসএমপাইলট উচ্চ বিদ্যালয়কে জাতীয়করনের ঘোষনা দেন’।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে আজ বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে স্থানীয় এমপি,ক্যা তাজুল ইসলাম (অব.)বলেন,-‘প্রধানমন্ত্রীর বদন্যাতায় বাঞ্ছারামপুরে এই প্রথম একটি মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরন সম্ভব হলো।

এদিকে,স্কুলটির পরিচালনা পর্ষদের সিনিয়র সদস্য স্কুলটির সাবেক ছাত্র,মো.মোকবল হোসেন মোক্তার,মিসেস খাদিজা আক্তার,কামাল আহম্মেদ বলেন,-‘ স্থানীয় সংসদ সদস্য ক্যা.এবি তাজুল ইসলামকে স্কুলটিকে জাতীয়করন করার প্রক্রিয়ায় সহায়তা ও অক্লান্ত শ্রমে স্কুলটির নাম অর্ন্তভূক্ত করায় আমরা খুশী। তারা বলেন,এ জন্যই তিনি ক্যা. তাজ।তিনি গত বছর ২৮ জুলাই স্কুল প্রাঙ্গনে এক সংবর্ধনা সভায় প্রতিশ্রæতি দিয়েছিলেন ইনশাল্লাহ এক বছরের মধ্যে স্কুলটিকে জাতীয় করন করা হবে।তিনি তার কথা রেখেছেন,সে জন্য ধন্যবাদ বাঞ্ছারামপুর উপজেলাবাসীর পক্ষ থেকে।

উল্লেখ্য, ১৯৪৮ সালে মরহুম শুক্কুর মোহাম্মদ বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর থেকে সুনামের সাথে পরিচালিত হয়ে আসছে।

এদিকে,স্কুল জাতীয়করন হওয়ার আনন্দে ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ছাত্র-শিক্ষক,স্থানীয় জনগন ব্যাপক-উদ্দীপনার মধ্য দিয়ে আজ সন্ধ্যায় স্থানীয় সংসদ সদস্য ক্যাএবি তাজুল ইসলাম এমপি কে মোবাইলে অভিনন্দন জানিয়েছেন।

স্কুলের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আতিকুর রহমান বলেন,-‘আমরা খুশী। আনন্দিত। অভিভূত।শিক্ষার্থীরা উল্লোসিত।তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ জন্য ধন্যবাদ জানিয়েছেন।’ বাঞ্ছারামপুর উপজেলায় এর আগে কোন মাধ্যমিক স্কুল সরকারি ছিলো না।এই প্রথম কোন মাধ্যমিক পর্যায়ের স্কুল সরকারিকরন করা হলো।

এ জাতীয় আরও খবর