g ‘রায় বাতিলের পর আ. লীগ উন্মাদ হয়ে গেছে’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৬শে আগস্ট, ২০১৭ ইং ১১ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

‘রায় বাতিলের পর আ. লীগ উন্মাদ হয়ে গেছে’

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২৪, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বলেছেন, সংবিধানের ষোড়শ সংশোধনী রায় বাতিলের পর আওয়ামী লীগ উন্মাদ হয়ে গেছে। তারা প্রধান বিচারপতি ও বিচারবিভাগের উপর বিষের তীর নিক্ষেপ করছেন।

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় জাতীয়তাবাদী ওলামা দল আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল কবীর রিজভী অভিযোগ করেন, সংবিধানের ষোড়শ সংশোধনী অবৈধ ঘোষণার কারণে যারা সরকারের এই কর্মকাণ্ডের প্রতিবাদ করছেন এবং অবৈধ ঘোষণায় যারা সুপ্রীম কোটের পক্ষে অবস্থান করছেন, কথা বলছেন তাদেরকে সরকারের বিভিন্ন বাহিনীর লোকেরা হুমকি দিচ্ছে।

তিনি বলেন, পৃথিবীর বিভিন্ন দেশে হামলা হয়েছে এবং হচ্ছে কিন্তু সেখানে তো কেউ রাষ্ট্র পরিচালনায় থাকা সরকারকে দায়ী করেনি। বরং সেখানে সন্ত্রাসী ও উগ্রবাদির দায়ী করেছে। সরকার কিংবা বিরোধী দল কেউ কাউকে দোষারুপ করেনি। বিএনপি রাষ্ট্র পরিচালনায় থাকাকালীন ২১ আগস্টে হামলা হয়েছে বলে তারা বিএনপিকে দায়ী করেছে।

বিএনপির এই সিনিয়র যুগ্ম মহাসচিব বরেন, আওয়ামী লীগের যেসব নেতা প্রধান বিচারপতিকে পাকিস্তান চলে যেতে বলছেন তাদের কে একটু স্মরণ করে দিতে চাই এই বলে যে, পাকিস্তানে চলে যাওয়ার ইতিহাস তো আওয়ামী লীগের ৭১ সালে অর্পিত দায়িত্ব পালন না করে পাকিস্তান চলে যান।