g দুর্ঘটনার আশঙ্কায় উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৮শে আগস্ট, ২০১৭ ইং ১৩ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

দুর্ঘটনার আশঙ্কায় উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন চলাচল বন্ধ

AmaderBrahmanbaria.COM
আগস্ট ২০, ২০১৭

---

নিউজ ডেস্ক : বন্যার কারণে টাঙ্গাইলের কালীহাতির পৌলী ব্রিজ এলাকায় রেললাইনের মাটি সরে যাওয়ায় উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। রেললাইনের স্লিপারের নিচে ৩০ সেন্টিমিটার এলাকার মাটি ধসে যাওয়ায় দুর্ঘটনার আশঙ্কায় আজ রবিবার সকাল ৬টা থেকে ওই রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে বলে জানান টাঙ্গাইলের রেল কর্মকর্তা রমজান আলী।

তিনি বলেন, হঠাৎ রেললাইনের নিচের মাটি সরে যাওয়ায় ৩০ কিলোমিটার এলাকার স্লিপার পৌলী নদীতে পড়ে যায়। এতে দুর্ঘটনার আশঙ্কায় ওই এলাকায় ট্রেন চলাচল বন্ধ করা হয়। এরপর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

রেল কর্মকর্তা রমজান বলেন, পৌলি রেলসেতুর কাছে নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পূর্ব স্টেশনে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস, বঙ্গবন্ধু সেতুর পশ্চিম স্টেশনে দিনাজপুর থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস এবং ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনগুলো জয়দেবপুর রেলস্টেশনে আটকা পড়ে আছে।

তিনি জানান, গাজীপুরে উদ্ধারকারী দলকে খবর দেওয়া হয়েছে। মালামাল নিয়ে উদ্ধারকারী ট্রেনটি আসছে। তবে মেরামত শেষ হতে কতো সময় লাগবে সেটা এখনি বলা যাচ্ছে না।

এ জাতীয় আরও খবর