g ঈদ নাটকে নিপুণ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৮শে আগস্ট, ২০১৭ ইং ১৩ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ঈদ নাটকে নিপুণ

AmaderBrahmanbaria.COM
জুন ৯, ২০১৭
news-image

---

বিনোদন প্রতিবেদক : চলচ্চিত্রের বাইরে নাটকে কাজ করেও জনপ্রিয়তা পেয়েছেন চিত্রনায়িকা নিপুণ। তবে এই মাধ্যমে তাকে মাঝে মাঝে দেখা যায়। এখন অবশ্য চলচ্চিত্রেও আগের মতো অভিনয় করছেন না নায়িকা। বর্তমানে তিনি নিজের পার্লার ব্যবসা নিয়ে বেশি ব্যস্ত রয়েছেন। এর বাইরে নিজের মাকে নিয়ে প্রথম রোজার দিন সিঙ্গাপুরে ঘুরতে গিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। গতকাল সকালেই তিনি দেশে ফেরেন। আজ থেকে নিপুণ মাসুদ সেজানের নির্দেশনায় একটি ঈদ বিশেষ নাটকের শুটিং শুরু করছেন। এতে তার বিপরীতে রয়েছেন মাহফুজ আহমেদ।

এদিকে এবারের ঈদে সেজানের নাটক ছাড়াও সকাল আহমেদের নির্দেশনায় ‘অভিনেত্রী’ নাটকে অভিনয় করেছেন নিপুণ। এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন। পাশাপাশি শিগগিরই নিপুণ উত্তম আকাশের নির্দেশনায় শুরু করতে যাচ্ছেন নতুন চলচ্চিত্র ‘ধুসর কুয়াশা’র কাজ। এর মাধ্যমে প্রায় দুই বছর পর নতুন কোনো চলচ্চিত্রে কাজ করছেন নিপুণ। অভিনয়ের পাশাপাশি ২০১৬ সালের ৩ জানুয়ারি থেকে নায়িকা একজন ব্যবসায়ী হিসেবে নিজেকে দাঁড় করানোর চেষ্টা শুরু করেন। ফলে চলচ্চিত্রের চেয়ে তাকে ব্যবসাতেই বেশি মনোযোগ দিতে হচ্ছে।

নিপুণের ভাষায়, অনেকটা ভবিষ্যৎ নিরাপত্তার কথা ভেবেই তিনি ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছেন। রাজধানীর বনানীতে রয়েছে তার সৌন্দর্য চর্চাবিষয়ক প্রতিষ্ঠান ‘টিউলিপ নেইলস অ্যা- স্পা’। প্রতিষ্ঠানটি এরইমধ্যে বেশ সফলতা পেয়েছে। আর তাতে ভীষণ আনন্দিত নিপুণ। এদিকে আজ নায়িকার জন্মদিন। এ দিনে তিনি নাটকের শুটিংয়ে ব্যস্ত থাকবেন। যে কারণে জন্মদিনে বিশেষ আয়োজনের তেমন কোনো সুযোগ না থাকলেও নিপুণ চেষ্টা করছেন ছোট্ট একটি পার্টি দেবার। শেষ পর্যন্ত তা পারেন কি-না তা নিয়ে একটু দুঃশ্চিন্তাতেই আছেন তিনি।

ঈদের কাজ এবং জন্মদিন প্রসঙ্গে নিপুণ বলেন, ‘ঈদে যে দুটি কাজ করছি, তার মধ্যে অভিনেত্রী নাটকের গল্পটা এককথায় আমার কাছে দারুণ লেগেছে। কারণ এই নাটকের গল্পটি অসাধারণ। বলা যায় আমাকে ঘিরেই নাটকের গল্প এগিয়ে গেছে। তাই এই নাটকটি নিয়েই আমি বেশি আশাবাদী। পাশাপাশি আজ আমার জন্মদিন, সবার কাছে দোয়া চাই যেন আল্লাহর রহমতে সবসময় সুস্থ থাকি, ভালো থাকি। আমার ব্যবসা প্রতিষ্ঠানটির জন্যও দোয়া চাই যেন এর হাত ধরেই আগামীর পথ চলতে পারি।’ প্রসঙ্গত, ২০০৭ সালে শাহআলম কিরণ পরিচালিত ‘সাজঘর’ এবং ২০১০ সালে মোহাম্মদ হোসেন পরিচালিত ‘চাঁদের মতো বউ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন নিপুণ।