মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

দুই মেয়েকে নিয়ে অনুষ্ঠানে শ্রীদেবী

AmaderBrahmanbaria.COM
জুন ৫, ২০১৭

---

বিনোদন ডেস্ক : শ্রী আম্মা ইয়াঙ্গার আয়াপান— চিনতে পারছেন না নিশ্চয়ই। এটি ‘মিস্টার ইন্ডিয়া’ খ্যাত তারকা শ্রীদেবীর আসল নাম। ১৯৭৫ সালে ১৩ বছর বয়সে তামিল ‘জুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্র দুনিয়ায় অভিষেক হওয়া শ্রীদেবী আজ দুই কন্যাসন্তানের জননী, ইংরেজিতে অনেকেই জননী বা মাকে বলেন ‘মম’। আর শ্রীদেবীর নতুন চলচ্চিত্রের নামও কিন্তু এটাই। তাই তো দুই মেয়েকে সঙ্গে নিয়ে ‘মম’ চলচ্চিত্রের ট্রেইলার প্রকাশের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রীদেবী।

ডিএনএ ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, শনিবার ট্রেইলার প্রকাশের অনুষ্ঠানে হাসিমুখেই হাজির হয়েছিলেন শ্রীদেবী। এ সময় তাঁর সঙ্গে ছিল দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। শ্রীদেবীর পরনে ছিল জলপাই রঙের জাম্পস্যুট। অন্যদিকে বড় মেয়ে জাহ্নবীর পরনে ছিল বহু রঙের সমন্বয়ে তৈরি করা একটি পোশাক। আর ছোট মেয়ে খুশি কাপুর পড়েছিলেন নতুন ধরনের কলারের ছোট একটি পোশাক। শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন শ্রীদেবীর বড়মেয়ে জাহ্নবী।

‘মম’ ছবিতে মায়ের ভূমিকাতেই অভিনয় করেছেন শ্রীদেবী। শ্রীদেবীকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০১২ সালে ‘ইংলিশ ভিংলিশ’ চলচ্চিত্রে। নতুন ছবিতে রবি উদয়ারের পরিচালনায় চলচ্চিটিতে আরো অভিনয় করছেন অক্ষয় খান্না, অভিমন্যু সিং ও নওয়াজউদ্দীন সিদ্দিকী। ছবিটির কাহিনী লিখেছেন পরিচালক নিজেই। প্রযোজনায় থাকছেন বনি কাপুর। ছবিটির সঙ্গীতের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন অস্কার জয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান।

ছবির পোস্টার উন্মোচন হয়েছিল জি সিনে অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে। সেখানে পোস্টার উন্মোচন করে সালমান খান বলেছিলেন শ্রীদেবী বলিউডের খানদের চেয়েও অনেক বড় তারকা। এখন দেখার বিষয় শ্রীদেবী তাঁর ‘মম’ চলচ্চিত্র দিয়ে বক্স অফিসে খানদের ছাড়িয়ে যেতে পারেন কি না।