মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

সেরা নায়কের পুরস্কার নিতে কলক‍াতায় যাচ্ছেন শাকিব

AmaderBrahmanbaria.COM
জুন ৪, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : কলকাতায় অনুষ্ঠিত ১৬তম টেলিসিনে অ্যাওয়ার্ডে বর্ষসেরা নায়কের পুরস্কার গ্রহণ করতে আজ পশ্চিমবঙ্গে উড়াল দিচ্ছেন শাকিব খান। আগামীকাল সেখানে দেয়া হবে পুরস্কার। একই অনুষ্ঠানে আজীবন সম্মাননা দেয়া হবে বাংলাদেশের নায়করাজ রাজ্জাককে। এছাড়াও সঙ্গীতে বাংলাদেশ থেকে আইয়ুব বাচ্চু, হাবিব ওয়াহিদ ও কণা এবং চলচ্চিত্রে নুসরাত ফারিয়াকেও সম্মানিত করা হচ্ছে বলে জানা গেছে। পাশাপাশি কলকাতা থেকে রঞ্জিত মল্লিককে আজীবন সম্মাননায় ভূষিত করা হচ্ছে।

এ পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘যে কোনো প্রাপ্তিই আনন্দের। বিশেষ করে বিদেশিরা যখন বাংলাদেশের কাউকে সম্মানিত করেন এটা আরও বেশি আনন্দের। কারণ দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও যে আমাদের শিল্পীসত্তা প্রতিষ্ঠিত হচ্ছে এটা তারই উদাহরণ। এ পুরস্কার আমি বাংলাদেশ টোটাল ফিল্ম ইন্ডাস্ট্রি, আমার দর্শক-ভক্ত ও সর্বোপরি বাংলাদেশের জনগণকে উৎসর্গ করছি। আশা করছি, দেশের জন্য আরও বেশি সম্মান বয়ে নিয়ে আসতে পারব।’

এদিকে আসছে ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খানের দুটি ছবি। বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ও যৌথ প্রযোজনায় নির্মিত জয়দ্বীপ মুখার্জির ‘নবাব’। এর মধ্যে সম্প্রতি প্রকাশ হয়েছে নবাব ছবিতে শাকিব-শুভশ্রীর একটি গান। এ গানেই মাত করেছেন দর্শকদের। নতুন লুকের শাকিব খানের প্রসংশায় মেতে উঠেছেন দর্শকরা।