মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

সাভারে জমি দখল নিয়ে সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

AmaderBrahmanbaria.COM
জুন ৪, ২০১৭
news-image

---

সাভার প্রতিনিধি : সাভারে জমি দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে সিএম বাদশাহ ফয়সাল (৩৫) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছে।

রবিবার দুপুরে সাভার পৌর এলাকার জামসিং মহল্লায় ৪০ শতাংশ জমি দখল করতে গিয়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত সিএম বাদশা ফয়সাল সাভারের ইমান্দিপুর এলাকার সৈয়দুজ্জামানের ছেলে। সে সাভার থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমানে যুবলীগ করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, জমি নিয়ে শাহজাহানের গ্রুপের সঙ্গে তার গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষের একপর্যায়ে শাহজাহানের লোকজন ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানায়।

এদিকে আওয়ামী লীগের বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য ও ঢাকা ১৯ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান বাংলাদেশ প্রতিদিনকে সাভার থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বর্তমানে যুবলীগ নেতা সে আমার সাথে সব সময় কাজ করে এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা নির্দেশ দেওয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর