মঙ্গলবার, ৬ই জুন, ২০১৭ ইং ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

লম্পট ভাতিজার পুরুষাঙ্গ কেটে দিল চাচী

AmaderBrahmanbaria.COM
জুন ৪, ২০১৭
news-image

---

দিনাজপুর প্রতিনিধি : ধর্ষণ চেষ্টাকালে দিনাজপুরের বীরগঞ্জে মোঃ এরশাদ আলী (২৮) নামে লম্পট ভাতিজার পুরুষাঙ্গগ কেটে দিয়েছে তার আপন চাচী।

মোঃ এরশাদ আলী বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের বলদিয়াপাড়া গড়ফতু গ্রামের মোঃ শুকুর আলী ছেলে।শনিবার গভীর রাতে বীরগঞ্জের শতগ্রাম ইউনিয়নের বলদিয়াপাড়া গড়ফতু গ্রামে এ ঘটনা ঘটে।

এরশাদ আলীর চাচী সাংবাদিকদের জানান, বেশ কিছুদিন ধরে ভাতিজা এরশাদ আলী বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিল। বিষয়টি পরিবারের সকলকে এবং এরশাদের স্ত্রী, মা ও বাবাকে জানাই। কিন্তু কোন প্রতিকার না পেয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদেরকে অবহিত করি। এতে কোন প্রতিকার পাইনি। গত শনিবার গভীর রাতে ঘরের দরজা রশি কেটে আমার শয়ন কক্ষে প্রবেশ করে এবং আমাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় আমি ঘরে রক্ষিত চাকু দিয়ে তার পুরুষাঙ্গ কেটে দেই। ঘটনার পর রবিবার সকালে আমি নিজেই গিয়ে শতগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. কেএম কুতুব উদ্দিনকে বিষয়টি অবহিত করি।

তবে অভিযুক্ত এরশাদ আলীকে চিকিৎসার জন্য শনিবার রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসাপাতেল নিয়ে যাওয়ায় পরিবারে লোকজন তার সাথে থাকার কারণে এ ব্যাপারে তাদের পরিবারের কারো বক্তব্য পাওয়া যায়নি।

শতগ্রাম ইউপি চেয়ারম্যান ডা. কেএম কুতুব উদ্দিন জানান, দুই সন্তানের জনক লম্পট এরশাদ আলীর লালসার স্বীকার তার আপন চাচী। এর আগে এরশাদ আলীর বিরুদ্ধে অনেকবার বিচার শালিস করা হলেও তার সুমতি হয়নি। ঘটনাটি পুলিশকে অবহিত করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি আমরা লোকমুখে শুনেছি। পুলিশ এ ব্যাপারে খোঁজ খবর রাখছে। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।

এ জাতীয় আরও খবর