রবিবার, ১১ই জুন, ২০১৭ ইং ২৮শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

২০১৮ সালেই জাতীয় সংসদ নির্বাচন : এলজিআরডি মন্ত্রী

AmaderBrahmanbaria.COM
মে ৬, ২০১৭
news-image

---

ফরিদপুর প্রতিনিধি : দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত হয়ে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়ে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী ২০১৮ সালের মধ্যেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের কাছে গিয়ে বিগত দিনে কি অবস্থা ছিল আর কি উন্নয়ন হয়েছে তা তুলে ধরতে হবে।

শনিবার বিকালে ফরিদপুরের ইমামউদ্দিন স্কয়ারে জেলা শ্রমিকলীগ আয়োজিত মে দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

শ্রমিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ভেহিক্যাল এ্যাক্ট ২০১৭ নিয়ে শ্রমিকদের আপত্তি রয়েছে। কিন্তু শাস্তির বিধান থাকলেই শাস্তি প্রদান করা হয় না। আইনে শাস্তির বিধান থাকলে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করা হয়। আইন কঠোর হলে রাস্তা ঘাটে চলাচলে সকলেই সতর্ক হবে। বেপরোয়া ভাবে কেউ গাড়ি চালাতে পারবে না।

ফরিদপুর জেলা শ্রমিকলীগের সভাপতি মো. আক্কাস হোসেনের সভাপতিত্বে এ সময় জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, পরিবহন শ্রমিক নেতা জুবায়ের জাকির, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এএইচএম ফুয়াদ প্রমুখ বক্তব্য রাখেন।

এ জাতীয় আরও খবর